সমাজের আলো : “মুজিববর্ষের মূলনীতি, জনসেবা আর সম্প্রীতি” এই শ্লোগানকে সামনে রেখে সাতক্ষীরায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং কমিটি সাতক্ষীরার আয়োজনে এ উপলক্ষ্যে শনিবার বেলা ১১টায় শহরের আব্দুর রাজ্জাক পার্ক থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে একই স্থানে এসে তারা এক আলোচনা সভায় মিলিত হয়।

জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ডা.আলহাজ¦ আবুল কালাম বাবলার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহম্মেদ রবি। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরার পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা আ.লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি। সভায় পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, পুলিশ সদস্যদের সেবার মানুসিকতা নিয়ে এবং সম্মান অর্জনের জন্য কাজ করতে হবে। একইসাথে জনগণকে পুলিশের ইতিবাচক কাজে সহযোগিতা করতে হবে। বক্তারা এ সময় জঙ্গি ও মাদক প্রতিরোধে জনতা ও পুলিশ এক হয়ে কাজ করা আহবান জানান।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *