সমাজের আলোঃ জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা কম।কিন্তু  দিন বাড়ার সাথে  পাল্লা দিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে চলছে। প্রথম দিকে আক্রান্ত হয়েছে খুব কম। কিন্তু গত কয়েক দিনে  জেলায় আক্রান্ত হচেছ বেশি  মানুষ।করোনা  নিয়ে মানুষের মধ্যে ভয় নেই বললেই চলে। সাধারন মানুষের ধারনা করোনা কোন সমস্যা নয়।
গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরায় নতুন করে আরো ৩১ জনের করোনা শনাক্ত হয়েছে।  এ নিয়ে জেলায় আজ পর্যন্ত মোট ৩২৪ জন করোনা আক্রান্ত হয়েছেন।
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টার থেকে শুক্রবার সকালে পাওয়া নমুনা রিপোর্ট ৩১ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে বলে জানিয়েছেন সাতক্ষীরার স্বাস্থ্য বিভাগ।
সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, এ জেলা থেকে আজ পর্যন্ত মোট ২ হাজার ৬৭৭ জনের নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়। ইতিমধ্যে ১ হাজার ৮৪৯ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌছেছে। এর মধ্যে ৩২৪ জন করোনা পজিটিভ ও বাকীদের সব নেগোটভ রিপোর্ট এসেছে। তিনি আরো জানান, ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়ি লক ডাউন করে লাল পতাকা টানানো হয়েছে। ##




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *