প্রতি বছরের মতো এবারও সাতক্ষীরায় অসহায় শীতার্ত মানুষের পাশে দাড়িয়েছে আজিজা মান্নান ফাউন্ডেশন। রবিবার (৮ জানুয়ারি) অসহায় শীতার্ত কয়েক’শ মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণের মাধ্যমে শীতবস্ত্র বিতরণের উদ্বোধন করে ফাউন্ডেশন টি।

সাতক্ষীরার জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, দৈনিক ভোরের পাতা ও দ্য পিপলস টাইমের সম্পাদক ও প্রকাশক এবং এফবিসিসিআই’র পরিচালক ড. কাজী এরতেজা হাসান, সিআইপি’র সৌজন্যে এই কার্যক্রমের উদ্বোধন করেন তাঁর মা আজিজা মান্নান।

সাতক্ষীরা শহরের সুলতানপুর এলাকায় হেদায়েত মঞ্জিলে এ কার্যক্রম অব্যাহত রাখার ঘোষণা দিয়ে এরতেজা হাসানের মা জানান, আমার প্রতিবেশীরা যদি শীতে কষ্ট করে তাহলে এটা আমাকেও কষ্ট দেয়। তাই প্রতি বছর এমন উদ্যোগ নিয়ে থাকি।

ড. কাজী এরতেজা হাসান বলেন, সাতক্ষীরা মাটির প্রতি আমার দায় রয়েছে। প্রতিবারের মতো এবারো আমার মা শীতবস্ত্র বিতরণ করেছেন। করোনা মহামারির শুরু থেকেই জন্মভূমির প্রতি দায় থেকে এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে মানুষের পাশে থাকার সর্বোচ্চ চেষ্টা করেছি। আমার পিতা-মাতার নামে করা আজিজা মান্নান ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার অসহায় ও দুস্থ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়ার কার্যক্রমও করেছি। মায়ের নির্দেশেই আমি পারিবারিকভাবে মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।দল-মত-নির্বিশেষে সকলের কাছে তিনি দোয়া প্রার্থনা করেন।

তিনি বলেন, সত্য প্রবাহের কারণে মানুষ শীতে কষ্ট পাচ্ছে। তাই আজ কয়েক’শ শীত বস্ত্র বিতারণ করেছি। আগামীতে এমন উদ্যোগের ধারাবাহিকতা থাকবে।
সমাজের আলো।।




Leave a Reply

Your email address will not be published.