সমাজের আলো : সকালের সময় ও রাজধানী টাইমস এর সাতক্ষীরা জেলা প্রতিনিধি এস কে কামরুল হাসানকে হত্যার হুমকি দিয়েছে শীর্ষ চোরাকারবারী ও বিজিবি সদস্য জব্বার হত্যা মামলার চার্জশিট ভুক্ত আসামী আব্দুল আলিম। গতকাল (রোববার) বিকাল সাড়ে চারটার দিকে দেবহাটার শাখরাকোমরপুর এলাকায় সংবাদ সংগ্রহ করতে গেলে এসময় সাংবাদিককে হত্যার হুমকি দেয়।

এ বিষয়ে সাংবাদিক কামরুল হাসান জানান, সাতক্ষীরার দেবহাটা সিমান্ত দিয়ে অবৈধ ভাবে ভারতীয় রেনু প্রবেশ করছে বিষয়ক অনুসন্ধানী রির্পোট করার জন্য বিশেষ তথ্যের ভিত্তিতে ইউপি সদস্য আলিমের নাম শোনা যায়। এ বিষয়ে তার কাছে জানতে চাইলে সে কোন প্রকার উত্তর না দিয়েই ক্ষিপ্ত হয়ে বলতে থাকে তোর এখানে আসার সাহস কে দিয়েছে? তুই আমাকে চিনিস, আমি কে? আমাকে প্রশ্ন করার তুই কে? আমার নামে যদি কোন প্রকার রির্পোট করিস তাহলে তোকে দুনিয়া ছাড়া করব। এ কথা বলতে বলতে সে তার লাঠিয়াল বাহিনি নিয়ে আক্রমন করতে উদ্যত হয়। এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি করা হয় যার নম্বর ১০৬৭।
১৭/০৭/২২ উল্লেখ্য, আলিমকে গত ৩১ ডিসেম্বর গ্রেফতারের পর আদালতের মাধ্যমে সাতক্ষীরা জেলা কারাগারে পাঠানো হয়। এই দুই চোরাকারবারীসহ কয়েকজনের বিরুদ্ধে গত ৩০ ডিসেম্বর বিজিবি’র হাবিলদার মো. মোহসীন আলী বাদি হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-৫৮।
প্রসঙ্গত, শীর্ষ চোরাকারবারী মাদক মামলায় ইতিপূর্বে সাত বছরের সাজাপ্রাপ্ত হয়ে কয়েক মাস জেলও খেটেছেন। পরবর্তীতে উচ্চ আদালতের জামিনে বেরিয়ে আসেন। তিনি সরকারের তালিকাভুক্ত হুন্ডি ব্যবসায়ী, চোরাকারবারী, মাদক ও অবৈধ অস্ত্র ব্যবসায়ী বলেও বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত খবরের ভিত্তিতে জানা যায়।

এছাড়া, আব্দুল আলিম বিজিবি হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামি। এই মামলাটি ২০১৩ সালের নভেম্বর মাসে দায়ের করেন ভোমরা বিজিবি’র নায়েক মো. নাসির উদ্দীন বাদী হয়ে একটি মামলা দায়ের করে। যে, দেবহাটা সিমান্ত দিয়ে প্রতিদিন সরকারের রাজস্ব ফাকি দিয়ে কয়েক কোটি টাকার ভারতীয় রেনু বাংলাদেশে প্রবেশ করে। যার মূলহোতা চোরকারবারী আব্দুল আলিম।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *