সমাজের আলো : ছোট থেকে তিনি বিএনপি রাজনীতির সাথে জড়িত ছিলেন। তবে ৯৬ সালে আওয়ামীলীগে যোগদান করেন। দায়িত্ব পালন করেন উপজেলা আওয়ামীলীগের ক্যাশিয়ার হিসেবে। পরবর্তী বিএনপি ক্ষমতায় গেলে এই এবাদুল ইসলাম দল পরিবর্তন করেন। এরপর বিএনপির সাপোর্ট নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়। কয়েক বছর থাকার পর ২০১৩ সালে সরাসরি নাশকতা করেন কালিগঞ্জে। তবে তার নামে শুধুমাত্র একটি মামলা।
এই এবাদুল ইসলাম ২০১৩ সালের পর আবারও মিশে যান আওয়ামীলীগের সাথে। সরাসরি কোন পদ না পেলেও আওয়ামী লীগের সকল কার্যক্রমে তার সরব উপস্থিতি লক্ষ করা যায়। এমনকি তার পিএস কুশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। এবাদুল ইসলাম কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যানের ডান হাত হিসেবে পরিচিত। পরিষদের যাবতীয় বিচার কার্যক্রম পরিচালনা করতেন এই এবাদুল ইসলাম।

সম্প্রতি কালিগঞ্জ উপজেলা বিএনপি কমিটি গঠন নিয়ে তোড়জোড় শুরু হয়েছে। উপজেলা বিএনপি সভাপতি এডভোকেট আব্দুস সাত্তার প্রধানমন্ত্রীর গাড়ী ভাঙা মামলার আসামি হিসেবে সাজাপ্রাপ্ত হয়ে জেল খাটছেন। আর সেই সুযোগে এই এবাদুল বিএনপির সভাপতি হওয়ার জন্য উঠেপড়ে লেগেছে। এই বিএনপি যাচ্ছে কোথায়?। সুবিধাভোগী এবাদুল কে পদ না দিতে জেলা ও কেন্দ্রীয় বিএনপির নেতাদের কাছে অনুরোধ করেছে তৃর্ণমূল বিএনপি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *