শাহীন বিশ্বাস পাটকেলঘাটা প্রতিনিধি : অবৈধ যানবাহনের বিরুদ্ধে খর্ণিয়া হাইওয়ে থানা পুলিশ’র অভিযান পরিচালিত হয়েছে। শুক্রবার (১০ জুন) -সাতক্ষীরা খুলনা মহাসড়কে সুশৃঙ্খল, দুর্ঘটনা শূন্য মহাসড়ক উপহার দেওয়ার লক্ষ্যে ও থ্রি-হুইলার, জাতীয় অবৈধ যানবাহন চলাচল বন্ধ করতে চুকনগর বাসষ্টান্ডে, খর্ণিয়া হাইওয়ে থানা পুলিশ চেকপোষ্টের মাধ্যমে ব্যাপক অভিযান পরিচালনা করেন। সাতক্ষীরা খুলনা মহাসড়কের বিভিন্ন স্থানে অবৈধ যানবাহনের বিরুদ্ধে পরিচালিত অভিযানে

খর্ণিয়া হাইওয়ে পুলিশের দেওয়া তথ্য মতে গত ১০ মাসে সড়ক পরিবহন আইন ২০১৮ অনুসারে,১৯৬৮ মামলায় ৬০ লক্ষাধিক টাকা জরিমানার আদায় করা হয়েছে। খর্ণিয়া হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মেহেদী হাসানের নেতৃত্বে পুলিশের একটি দল চুকনগর এ অভিযান পরিচালনা করেন। এ সময় বেশ কিছু যানবাহনে বৈধ কোন কাগজপত্র না থাকায় তাদেরকে বিভিন্ন ধারায় মামলা ও কয়েকটি যানবাহন আটক করেন। এ সময় তাঁর সাথে আরো উপস্থিত ছিলেন, (এ এস আই) মোঃ শহিদুল ইসলাম সহ বিভিন্ন পুলিশ সদস্যবৃন্দ।
খর্ণিয়া হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মেহেদী হাসান বলেন, হাইওয়ে পুলিশ সুপারের নির্দেশনায়, প্রতিদিন সকাল থেকে বিকাল পর্যন্ত মহাসড়কে এ সকল নিষিদ্ধ পরিবহনের বিরুদ্ধে, যানবাহন আটকের নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে । আটককৃত থ্রি-হুইলারের বিরুদ্ধে ডাম্পিং ও প্রসিকিউশন দাখিল করে জরিমানা করা হচ্ছে।মহাসড়কের শৃঙ্খলা নিশ্চিত করার লক্ষ্যে ভবিষ্যৎ দিন গুলোতে এ অভিযানে অব্যাহত থাকবে।




Leave a Reply

Your email address will not be published.