সমাজের আলো : সিএ্যান্ডএফ এসোসিয়েশনের নামে জিরো পয়েন্টে চাঁদাবাজি সহ নানাবিধ ইস্যু নিয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে পৃথক আলোচনা ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছে ভোমরা স্থলবন্দর আমদানী ও রপ্তানীকারক এ্যাসোসিয়েশন।

দুপুরে জেলা প্রশাসক মোঃ হুমায়ুন কবির ও বিকালে পুলিশ সুপার মোঃ মতিউর রহমান সিদ্দিকীর সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময়ের সাথে আলোচনা করেন সংগঠনটির সদস্যরা। এসময় আমদানি ও রপ্তানীকারক এ্যাসোসিয়েশনের সভাপতি রামকৃষ্ণ চক্রবর্তী, সিনিয়র সহসভাপতি মোঃ আসাদুর রহমান ও সাধারন সম্পাদক মোঃ অহিদুল ইসলাম সহ অন্যরা উপস্থিত ছিলেন।
আলোচনায় ভোমরা বন্দরের নানাবিধ অনিয়ম ও দূর্নীতির চিত্র উঠে আসে। এছাড়া সিএ্যান্ডএফ এ্যাসোসিয়েশনের নামে চাঁদাবাজির বিষয়টিও তুলে ধরে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন আমদানি ও রপ্তানীকারক এ্যাসোসিয়েশনের সদস্যরা। এসময় জেলা প্রশাসক ও পুলিশ সুপার উভয়েই ভোমরা বন্দরে এসব অনিয়ম, দূর্নীতি ও চাঁদাবাজি বন্ধে যথাযথ পদক্ষেপ নেওয়ার আশ^াস প্রদান করেন।
ফুলেল শুভেচ্ছা বিনিময় ও আলোচনায় আরও উপস্থিত ছিলেন সংগঠনটির সহসভাপতি মোঃ আবুল হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান, সহকারী সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মোঃ মোশাররফ হোসেন, বানিজ্য বিষয়ক সম্পাদক কিনু বিশ^াস, অর্থ সম্পাদক মোঃ আছাদুল ইসলাম, কাস্টমস বিষয়ক সম্পাদক মোঃ জাকির হোসেন মন্টু, প্রচার সম্পাদক মোঃ আনারুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য মোঃ মোস্তাফিজুর রহমান নাসিম, মোঃ মিজানুর রহমান ও মোঃ আক্তার হোসেন প্রমুখ।




Leave a Reply

Your email address will not be published.