সমাজের আলো : সাতক্ষীরায় প্রাইভেট কারে ইয়াবা বাহনের সময় চার যুবককে আটক করেছে করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

বুধবার বিকেলে কলারোয়ার উপজেলার কাজীরহাট ডেলমা ফিলিং স্টেশনের সামনে জেলা ডিবি পুলিশের বিশেষ চেকপোস্টে একটি প্রাইভেট কার তল্লাশি করে ৮৫ পিস ইয়াবাসহ ৪ যুবককে আটক করা হয়।

আটককৃতরা হলেন, যশোর জেলার ঝিকরগাছা মাঠশিয়া এলাকার মোঃ রফিকুল গাজীর ছেলে মোঃ আবু সাঈদ গাজী (৩০), যশোর জেলার ঝিকরগাছা সোনাকুড়া শেখ পাড়া এলাকার মীর হাফিজুর রহমান এর ছেলে মীর সুলতান (২৩), যশোর জেলার ঝিকরগাছা বানার আলী এলাকার আবু সাঈদ খান এর ছেলে সংগ্রাম খান (২৪), যশোর জেলার ঝিকরগাছা মহেশ পাড়া এলাকার মোঃ আলাউদ্দিন গোলদার এর ছেলে রিকন গোলদার (২৪)।

গোয়েন্দা পুলিশের পরিদর্শক ওসি বাবুল আক্তার জানান, ঈদ উপলক্ষে গোয়েন্দা পুলিশের এসআই মহাসিন তরফদার, এসআই শিমুল হালদার, এএসআই মাজেদুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্সের এর সহায়তায়
কলারোয়ায় বিশেষ চেকপোস্ট পরিচালনা কালে নাভারণ থেকে সাতক্ষীরা গামী একটি সাদা রং-এর প্রাইভেট কার থামিয়ে তল্লাশি করে ৪ যুবকের কাছে ৮৫ পিস ইয়াবা পাওয়া যায়। এসময় ওই চার যুবক ও তাদের ব্যবহারিত ঢাকা মেট্র খ ১১- ২৭১৩ নাম্বারের সাদা রং-এর প্রাইভেট কারটি ও আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *