সাতক্ষীরা সদর থানা পুলিশের চলমান মাদক বিরোধী বিশেষ অভিযানে ১১০ পিচ ইয়াবাসহ চিহ্নিত দুই মাদক চোরাকারবারি কে গ্রেফতার করেছে পুলিশ।

আটককৃতরা হলেন সাতক্ষীরা ভোমরা নবাতকাটি এলাকার মৃত সলেমান সরদারের ছেলে মোঃ ফারুক হোসেন(৩৫) ও ভোমরা (দাস পাড়া) এলাকার মৃত ছব্বাত আলীর ছেলে মোঃ মাসুম বিল্লা(৪০)।

শনিবার (১১ মার্চ) সকাল সাড়ে নটার দিকে ভোমরা স্থলবন্দরের গনেশ পারকিং এর সামনে থেকে ১১০ পিচ ইয়াবাসহ তাদের গ্রেফতার করে পুলিশ।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু জিহাদ ফকরুল আলম খান জানান, চলমান মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে থানার বিশেষ অভিযান টিমের এসআই মোঃ হাদিউর রহমান,এএসআই সাইমুন ঢালী, এএসআই আনিচুর রহমান, এএসআই মাজহারুল ইসলামসহ সঙ্গীও ফোর্স এর সহায়তায় শনিবার সকালে ভোমরা পোর্ট এলাকা থেকে দুই জন চিহ্নিত মাদক চোরাকারবারি গ্রেফতার হয়েছে। এসময় ধৃত আসামীদ্বের দেহ তল্লাশি করে তাদের হেফাজত থেকে পৃথকভাবে ৭০ ও ৪০ পিচ করে মোট ১১০ পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্বার পূর্বক জব্দ করাহয়। যাহার মূল্য অনুমান ৩৩০০০/- টাকা। আটককৃত ফারুক ও মাছুম আলী চিহ্নিত মাদক চোরাকারবারি। তাদের নামে একাধিক মাদকের মামলা রয়েছে।
এ সংক্রান্তে থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি। —————–




Leave a Reply

Your email address will not be published.