ইন্ডিয়ান ভিসা প্রসেসিং সেন্টার সাতক্ষীরা এই মহা পরাক্রমশালী কোন কারন ছাড়াই আমাদের দুটি ভিসার আবেদন রিজেক্ট করল। সেন্টার নাকি তার ইশারাতেই চলে।দাদাগিরি সব জায়গাতেই।তাই সিদ্ধান্ত নিয়েছি এই বেয়াদব যতক্ষণ সাতক্ষীরা না ছাড়বে ততদিন আর ভিসার আবেদন করব না।

এর নাম সুমন আহমেদ বাড়ী যশোর।স্টেট ব্যাংকের পার্মানেন্ট স্টাফ নয়।এক্সিকিউটিভ হিসেবে দায়িত্ব পালন করছে।মহিলাদের উত্যক্ত করা সহ নানান অভিযোগ তার বিরুদ্ধে।

ইতিপূর্বে এসব অপরাধের কারণে তাকে যশোর থেকে সাতক্ষীরায় স্থানান্তরিত করা হয়। সাতক্ষীরায় বিভিন্ন এলাকা থেকে ভারতে যাওয়ার জন্য যারা ভিসা নিতে এই অফিসে আসেন বিশেষ করে মহিলা যাত্রীদেরকে ওই কাউন্টার যেতে বাধ্য করা হয়।নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ভিসা আবেদনকারী জানান,এই বদমাইশ সাতক্ষীরা ভিসা প্রসেসিং সেন্টারটিকে জিম্মী করে রেখেছে।সে বিভিন্নজনকে ভয়-ভীতি দেখায় ভারতীয় হাইকমিশনার সহ উপরের লেভেলে তার নাকি অনেক যোগাযোগ আছে।

কর্মসংস্থানের জন্য বেকার যুবকরা যারা ভিসা প্রসেসিং ব্যবসা করে দু পয়সা রোজগার করতে চায় তাদেরকে চুক্তি মাফিক মাসোহারা দিতে হয় দুর্নীতিবাজকে।এর ব্যতিক্রম হলে ভিসা আবেদন পত্র রিজেক্ট করা হয়। এসব বেকার যুবকদের বিভিন্ন সময় প্রশাসনের ভয়ভীতি দেখানো হয়। তার কথার বাইরে গেলে প্রশাসন দিয়ে শায়েস্তা করা হবে। সাতক্ষীরা ভিসা প্রসেসিং সেন্টারের ভাবমূর্তি ফিরিয়ে আনতে অবিলম্বে দুর্নীতিবাজ চরিত্রহীন এই এক্সিকিউটিভ সুমন আহমেদকে অপসারণ জরুরী।
সমাজের আলো।।




Leave a Reply

Your email address will not be published.