সাতক্ষীরা শহরের বাসটার্মিনাল এলাকায় মিনি পতিতালয়ে চলছে মাদক কারবার।

খোঁজ নিয়ে জানা গেছে, দীর্ঘদিন ধরে একটি বাধাহীনভাবে দেহব্যাবসা ও মাদক কারবার চালিয়ে আসছে। শহরের বাসটার্মিনালের সামনে শামছুর রহমানের মালিকানাধীন দ্বিতল ভবন আহসান হাবিব ছোট ভাড়া নিয়ে পর্দাদিয়ে টাঙিয়ে এই দেহব্যবসা ও মাদক কারবার করছে বলে অভিযোগ করেছে স্থানীয়রা। একাধিক ব্যক্তি অভিযোগ করে বলেন, জেনাকি আবাসিক হেটেলে নামে পরিচিত থাকলেও কোনো সাইনবোর্ড নেই। সকাল থেকে গভীর রাত পর্যন্ত স্কুল কলেজের শিক্ষার্থী থেকে শুরুকরে বিভিন্ন বয়সী নারী পুরুষের আনাগোনা দেখাযায় সেখানে। এছাড়া সেখানে মাদকের কারবারও চলে।
একাধিক সূত্র জানিয়েছে, আবাসিক হোটেলে প্রবেশ করলেই মাত্র পাঁচশত টাকার বিনিময়ে যৌনকর্মীদের সাথে একান্ত সময় কাটানোর সুযোগ। আহসান হাবিব ছোটর মিনি পতিতালয়ে সবসময় ১৫ থেকে ৩০ বছর বয়সী ছয় থেকে আট জন যৌনকর্মী থাকে। দেশের বিভিন্ন অঞ্চল থেকে তাদের ভাড়া করে আনাহয়।

নাম প্রকাশে অনিইচ্ছুক স্থানীয় এক আবাসিক হোটেলে ব্যাবসায়ী জানান, শহরে মাষ্টার পাড়া এলাকার মৃত জামাল উদ্দীনের ছেলে শামছুর রহমানের কাছ থেকে মোটাঅংকের অর্থের বিনিময়ে বাসটার্মিনালে অবস্থিত আবাসিক হোটেল ভাড়া নিয়ে হাবিব দিনের পর দিন দেহ ব্যাবসা চালিয়ে যাচ্ছে।

সমাজের আলো।।




Leave a Reply

Your email address will not be published.