সমাজের আলো : ‘শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরা সদর খাদ্য গুদামে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ /২০২২আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। সোমবার (১৬ মে) সকাল ১০টায় সদর খাদ্য গুদাম প্রাঙ্গণে সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ /২০২২ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

বিশেষ অতিথি হিসেবে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা শ্রমিক লীগের সভাপতি ছাইফুল করিম সাবু, জেলা খাদ্য নিয়ন্ত্রক প্রিয় কমল চাকমা, সদর
উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. জাকির হোসেন, সদর উপজেলা খাদ্য গুদাম ইনচার্জ এ.এস.এম মন্জুরুল আলম, জেলা যুব লীগের সিনিয়র সদস্য যুব নেতা মীর মহিতুল আলম মহি, জেলা রাইচ মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল গফাফার,সহ-সভাপতি আলহাজ¦ আব্দুল খালেক, সদর উপজেলা রাইচ মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান বাবু, পৌর আওয়ামী লীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাজী হাশিম উদ্দীন হিমেল, তুজুলপুর কৃষক ক্লাবের সভাপতি মো. ইয়ারব হোসেন প্রমুখ।উল্লেখ্য এবছরে সাতক্ষীরা সদর উপজেলায় অভ্যন্তরীণ বোরো চাল সংগ্রহ লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ৭ হাজার ২৬২মেঃ টন এবং জেলায় লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ১৫হাজার ৮১৭ মেঃ টন। সাতক্ষীরা সদর উপজেলায় অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ৩ হাজার ১১ মেঃ টন এবং জেলায় লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ১০ হাজার ৫ মেঃ টন। এবছর চালের সরকারি ক্রয় মূল্য ধরা হয়েছে প্রতি কেজি ৪০ টাকা এবং ধানের ক্রয় মূল্য ধরা হয়েছে ২৭ টাকা।




Leave a Reply

Your email address will not be published.