সমাজের আলো রিপোর্ট: সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল অফিসে কর্মরত সকল পুলিশ সদস্যদের মাঝে সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এর পক্ষ থেকে করোনা সংক্রমণ প্রতিরোধে ব্যক্তিগত নিরাপত্তা সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (১০ মে) সকালে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহউদ্দিন নিজ হাতে কর্মরত পুলিশ সদস্যদের মাঝে বিতরণ করেন। বিতরনকৃত করোনা সংক্রমণ প্রতিরোধে নিরাপত্তা সামগ্রীর মধ্যে ছিল একটিFace Shield , একটি চশমা, একটি কেএন ৯৫ মাস্ক ও ৫টি সার্জিক্যাল মাস্ক। এছাড়াও ৩ জনকে একটি করে পিপিই প্রদান করা হয়। বিতরণের পর সকলকে একসাথে নিরাপত্তা সামগ্রী ব্যবহার বিধি বুঝিয়ে দেন। এ সময় পুলিশ সদস্যদেরকে করোনা প্রতিরোধে অনুসরণীয় স্বাস্থ্যবিধি সম্পর্কে ব্রিফিং দেওয়া হয়। পুলিশ সদস্যদের মানসম্মত পুষ্টিকর খাদ্য গ্রহণের বিষয়টিও এ সময় নিশ্চিত করা হয়।
পুলিশ সদস্যদের উদ্দেশ্যে স্বাস্থ্যবিধি সম্পর্কে ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহউদ্দিন বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে নিরাপত্তা সামগ্রীর যথাযথ ব্যবহার নিশ্চিত করতে হবে। করোনার বিষয়ে সব সময় সতর্ক থেকে কাজ করলে সকল ঝুঁকি এড়ানো সম্ভব। দেশ ও মানুষের কল্যানে পুলিশ জীবনকে বাজী রেখে সমাজে যে কাজ করে যাচ্ছে তা ইতিহাসে বিরল হয়ে থাকবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *