সমাজের আলো : সাতক্ষীরা সদর হাসপাতালের সুইপার মাসুদ রানার নানা অপকর্মের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১টায় সাতক্ষীরা নিউ মার্কেটের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন, সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির সভাপতি মো: কওছার আলী।

জেলা ভূমিহীন সমিতির আয়োজনে মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা ভূমিহীন সমিতির সহ-সভাপতি আদিত্য মল্লিক, মফিজুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, লাবসা ইউনিয়ন ভূমিহীন সমিতির সভাপতি রিয়াজুল ইসলাম, নারী নেত্রী রিনা খাতুন প্রমুখ।

বক্তারা বলেন, মাসুদ রানা আউট সোসিং এর মাধ্যমে সুইপার পদে সদর হাসপাতালে যোগদান করে। এখন ল্যাব সহকারি হিসেবে কাজ করে। আর এ সুবাদে হাসপাতালে চিকিৎসা নিতে আসা গরিব অসহায় রোগীদের ভাগিয়ে কমিশনের ভিত্তিতে বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে। মাসুদ রানা নিজে একজন মাদকাসক্ত ব্যক্তি। বক্তারা অবিলম্বে মাসুদ রানার চাকরি থেকে অব্যাহতি দাবি জানান বক্তারা।

এবিষয়ে সাতক্ষীরা সিভিল সার্জন ডা: সবিজুর রহমান বলেন, তাকে আউট সোর্সিং এর মাধ্যমে নিয়োগ দেওয়া হয়েছে। ল্যাবের খাতাপত্র লেখা, লাইন সোজা করা, বিভিন্ন জিনিসপত্র এগিয়ে দেওয়ার জন্য লোকের দরকার হয়। ল্যাবে কাজ করে তার মানে এই না যে সে ল্যাবের পরীক্ষা করে। এছাড়া তার যখন যেখানে দরকার সেখানেই লাগানো হয়।




Leave a Reply

Your email address will not be published.