সোহরাব হোসেন সবুজ, নলতা : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের কৃতি ছাত্রী আফরুন সুপ্তির অকাল মৃত্যু হয়েছে। মেধাবী ছাত্রী সুপ্তি কালিগঞ্জের নলতা মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি, চট্টগ্রাম বি.বি থেকে ৩৭ তম ব্যাচে বিএসএস ও এমসএস পাশ করে বিসিএস দিয়েছিল। আর ঠিক এসময় সে মহান রবের ডাকে চলে গেল।

পারিবারিক সূত্রে, সে ২৫ মে বাথরুমে পড়ে মাথায় প্রচণ্ড আঘাত পায়। এরপর তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। দেবহাটার নওয়াপাড়া গ্রামের মনি মেম্বরের একমাত্র মেয়ে এবং উপ-সচিব আলমগীর হোসেনের ভাতিজী সুপ্তি। নওয়াপাড়ায় তার দাফনের পর গতকাল রত্নগর্ভা মা মিসেস জোহরা আক্কাজ’র বাসভবনে বাদ আছর মৃত: সুপ্তির আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।
মিলাদ অনুষ্ঠানে বস্ত্র ও পাঠ মন্ত্রণালয়ের উপ-সচিব আলমগীর হোসেন বলেন, সুপ্তি ছিল অসাধারণ প্রতিভার একটি মেয়ে। সুপ্তির মৃত্যুর মধ্য দিয়ে সমাজের এক আলোকিত প্রতিভার মৃত্যু হয়েছে। মহান রব যাকে যখন ইচ্ছা ডাক দিলেই যেতে হবে। এজন্য প্রত্যেকের উচিৎ জীবদ্দশায় সমাজের জন্য, সমাজের মানুষের জন্য মঙ্গলময় কিছু সৎকর্ম করে যাওয়া। দোয়া ও মিলাদ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, দেবহাটা উপজেলার জননন্দিত মানুষ ও বন্ধুসুলভ জননেতা আলহাজ্ব রফিকুল ইসলাম সহ কয়কটি মসজিদের ইমাম সাহেব। অনুষ্ঠানে আহছানিয়া সেলিমউল্লাহ ক্যাডেট স্কুলের পরিচালক ও রিপোর্টার সোহরাব হোসেন সবুজ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, মুসল্লি ও পরিবারসহ প্রায় পাঁচ শতাধিক মানুষ উপস্থিত ছিলেন। কৃতি ছাত্রী সুপ্তির মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *