সমাজের আলো : বগুড়ার শেরপুরে বিয়ের আট মাসের মাথায় স্ত্রীর ওপর অভিমান করে গলায় ফাঁস নিয়ে আবদুল মোমিন (২৪) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। আজ শনিবার দুপুরে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের বাংড়া গ্রামের বসতবাড়ির নিজ শয়নকক্ষ থেকে ওই ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। নিহত আবদুল মোমিন ওই গ্রামের আবদুল মান্নানের ছেলে।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত আট মাস আগে উপজেলার খামারকান্দি ইউনিয়নের মাগুরাতাইর গ্রামের নুরুল ইসলামের মেয়ে মোছা. নুরজাহান খাতুনকে বিয়ে করেন আবদুল মোমিন। বিয়ের পর এক মাস যেতে না যেতেই স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ দেখা দেয়। একপর্যায়ে তাদের বনিবনা না হওয়ায় স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি চলে যান স্ত্রী নুরজাহানা।

পরবর্তী সময়ে বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার বৈঠক করা হলেও সমঝোতা করা সম্ভব হয়নি। এরপরও স্ত্রী নুরজাহানকে নিয়ে সংসার করার জন্য নানাভাবে চেষ্টা করেন স্বামী মোমিন। এরই ধারাবাহিকতায় শনিবার সকালের দিকেও স্ত্রীকে তার বাড়িতে আনার জন্য শ্বশুরবাড়িতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। কিন্তু তার সঙ্গে আসতে অস্বীকার করায় স্ত্রীর ওপর অভিমান করে সকাল ৮টার দিকে নিজ শয়নকক্ষের তীরের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন। পরে ঘরের মধ্যে আবদুল মোমিনকে ঝুলতে দেখে থানায় সংবাদ দেওয়া হয়। এরপর পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *