সমাজের আলো : ‘যদি ১০টা মার্ডারও করা লাগে তাই করে আসবেন। আমি বাকিটা দেখব, ইনশাআল্লাহ। ’ পঞ্চম ধাপের ইউপি নির্বাচনকে ঘিরে বাবার নির্বাচনী প্রচারণা সভায় এসব কথা বলেন কুমিল্লার চান্দিনা উপজেলার জোয়াগ ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার মো. আউয়াল খাঁনের ছেলে মিজানুর রহমান। তার এই বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এক মিনিট দুই সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায়, মিজানুর রহমান আরো বলছেন, ‘আমি এই জনসভায় বলে যাচ্ছি, আমার একটা লোকের যদি এক ফোটা রক্ত ঝরে, আপনারা ১০ ফোটা রক্ত নিয়ে আসবেন, বাকিটা আমি দেখব। চুল পরিমাণও ছাড় দেব না। মিজান কী জিনিস এখনো জোয়াগ ইউনিয়নের অনেক লোক জানে না। যখন নমিনেশন নিয়া আসছি তখন থেকে জানা উচিত, মিজান কী জিনিস?’

স্থানীয় সূত্রে জানা যায়, নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার মো. আউয়াল খাঁন ইউনিয়ন আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি এবং থানা আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক।ভাইরাল হওয়া ভিডিওটি তার ছেলে মিজানুর রহমানের। ভিডিওটি ১৫ থেকে ২০ দিন আগের। উঠান বৈঠকের একটি সভায় এসব কথা বলেছিলেন মিজানুর রহমান।ভিডিওর বিষয়ে জানতে চাইলে মিজানুর রহমান বলেন, ‘এসব ভিডিও এডিট করা।




Leave a Reply

Your email address will not be published.