সমাজের আলো  : কালিগঞ্জ উপজেলার ১ নং কৃষ্ণনগরের জাতীয় পার্টি সমর্থিত নাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করছেন প্রায়ত চেয়ারম্যান কে,এম মোশারফ হোসেন এর বড় কন্যা শাফিয়া পারভিন।উল্লেখ্য যে, কতিপয় দুষ্কৃতকারীর নৃশংস হামলায় ততকালীন চেয়ারম্যান কে,এম মোশারফ হোসেন খুন হন। তার মৃত্যুর পর উপ-নির্বাচনে মোশারফ হোসেন এর স্ত্রী মোছাঃ আকলীমা খাতুন লাকি অংশগ্রহণ করে বিপুল ভোটে জয় লাভ করেন।

মায়ের সহোযোগি হিসেবে শাফিয়া পারভিন ইউনিয়নের বিভিন্ন বিষয় দেক-ভাল করতে থাকেন। আর এভাবেই শাফিয়া পারভিনের রাজনৈতিক ক্যারিয়ারের হাতে খড়ি হয়। পরবর্তীতে ইউনিয়ন জাতীয় পার্টির অভিবাবক হিসেবে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য পদ লাভ করেন।কে,এম মোশারফ হোসেনের হাতে গড়ে তোলা কর্মী-সংগঠনের ভীতের উপর দাঁড়িয়ে এবারের নির্বাচনেও ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। বিরামহীনভাবে ভোটারদের দ্বারেদ্বারে ঘুরে বেড়াচ্ছেন। ইউনিয়নের ৪’৫’৬ ও ৭ নং ওয়ার্ডে বিপুল ভোটে তার জয় লাভ করার সম্বাবনা আছে। এছাড়া ৩ ও ৯ নং ওয়ার্ডেও জয়ের ব্যাপারে গুঞ্জন শোনা যাচ্ছে।

সরজমিনে ভোটারদের কাছে জানা যায় যে, শাফিয়া পারভিনের ব্যাপক জনপ্রিয়তা থাকলেও কিছু সমালোচনাও রয়েছে। যেমন, তার কর্মী সমার্থকদের অতিরিক্ত প্রাধান্য দেওয়া, বানিয়াপাড়া খাল কেন্দ্রিক সমস্যা, কালিকাপুরের বাঁধ ভাঙা পানি থেকে সৃষ্ট সমস্যা ইত্যাদি। তার পরেও সতন্ত্র প্রার্থী রবিউল্লাহ বাহারের ঘোড়ার সাথে লাঙগলের তুমুল প্রতিদ্বন্দীতা হবে বলে সাধারন ভোটাগন মত প্রকাশ করেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *