সমাজের আলো : দ্বিতীয় শ্রেণীর এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২৭ জুলাই) বিকাল ২.৩০ টায় দিকে আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের শ্বেতপুর গ্রামের একটি আম বাগানে এ ঘটনা ঘটে। শিশুটির বয়স সাত বছর। সে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয় দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।

এ ঘটনায় একই গ্রামের তোয়েব আলী সানার পুত্র লম্পট আকাশ হোসেন (১৮)কে গ্রেফতার করেছে পুলিশ।
শিশুদের মা বলেন, আমি বেশ কিছু মাছ কেটে মেয়েটাকে দিয়ে পার্শ্ববর্তী তার ফুফুর বাড়ি ফ্রিজে রাখার জন্য পাঠাই কিছু সময় পরে লোকজন আমাকে খবর দেয় যে তোমার মেয়ের সাথে আম বাগানে খারাপ ব্যবহার করা হয়েছে। সাথে সাথে আমরা পুলিশকে খবর দেই। প্রত্যক্ষদর্শী স্থানীয় আনোয়ারা খাতুন জানান, বাড়ির পাশে আম বাগান থেকে শিশুটির চিল্লাচিল্লি শুনে আমি সেখানে যেয়ে দেখি ছেলেটি মেয়েটির উপরে ঝাঁপিয়ে পড়ছে। আমি যাওয়ার সাথে সাথে সে সেখান থেকে পালিয়ে যায়। এদিকে এ ঘটনায় বুধহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ সিয়াবুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে আশপাশে তল্লাশি চালিয়ে এএসআই হাবিবুর রহমান লম্পট আকাশকে গ্রেফতার করেন।
বুধহাটা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ সিয়াবুল ইসলাম বলেন শিশুটিকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থলে গিয়েছি এবং আশপাশে তল্লাশি চালিয়ে লম্পট আকাশ হোসেনকে গ্রেফতার করেছি। মামলার প্রস্তুতি চলছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *