সমাজের আলো : কুপ্রস্তাবে রাজি না হওয়ায় প্রকাশ্য বাড়িতে প্রবেশ করে এক গৃহবধূকে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে ৫ জনের বিরুদ্ধে। বুধবার দুপুর আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের পিরোজপুর গ্রামে এই ঘটনা ঘটে। আহত গৃহবধূকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা করা হচ্ছে। স্থানীয়দের দাবি, নির্যাতনকারী পাঁচজনই মাদক সেবী ও লম্পট প্রকৃতির। তাদের পরিবারের হুমকির মুখে ওই গৃহবধূ সুচিকিৎসা ও আইনগত ব্যবস্থা গ্রহণ করতে পারছেন না বলে অভিযোগ করেন।

ভুক্তভোগী পিরোজপুর গ্রামের গণেশ চক্রবর্তীর স্ত্রী শংকরী চক্রবর্তী জানান, একই গ্রামের দিদারুল ঢালী (২০), হিমাদ্রি ঢালী (১৯), প্রীতম ঢালী (১৯), তন্ময় ঢালী (১৮), রাজেন ঢালী (১৯) ও সঞ্জীব ঢালি (১৮) একটি মাদকাসক্ত দল। তারা গত এক বছর ধরে বিভিন্ন সময় দলবদ্ধ হয়ে ওই গৃহবধূকে প্রস্তাব দিয়ে আসছিল। গৃহবধূ বিষয়টি তার স্বামী ও স্থানীয়দের অবহিত করলে স্বামীসহ সকলের প্রাণে মেরে দেওয়ার হুমকি দেয়।
বুধবার দুপুরে স্বামী গনেশ চক্রবর্তী ও শিশু পুত্র বাড়িতে না থাকার সুবাদে দিদারুলের নেতৃত্বে পাঁচজন প্রকাশ্যে বাড়িতে প্রবেশ করে কেন তাদের কথা স্থানীয়দের জানানো হয়েছে তার কৈফিয়ত তলব করে এবং মারপিট শুরু করে। এ সময় ওই গৃহবধূর আত্মচিৎকারে স্বামী ও সন্তান ছুটে এলে তাদেরকেও পিটিয়ে রক্তাক্ত জখম করা হয়। এই ঘটনার পর ওই পাঁচ মাদক আসক্ত লম্পটদের হুমকির মুখে উন্নত চিকিৎসা ও আইনগত সহায়তা নিতে পারছেন না ওই ভুক্তভোগী পরিবার।




Leave a Reply

Your email address will not be published.