আশাশুনি প্রতিনিধি ঃ আশাশুনিতে চেতনা নাশক দ্রব্য স্প্রে করে বাড়ির মালিকদেরকে অজ্ঞান করে জানালার গ্রীল ভেঙ্গে নগদ টাকাসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল চুরি সংঘটিত হয়েছে। শুক্রবার (৬ আগষ্ট) দিবাগত রাতে এ দুঃসাহসিক ঘটনা ঘটেছে।

উপজেলার বুধহাটা ইউনিয়নের পাইথালী গ্রামের মৃত ছবির সরদারের ছেলে মইন উদ্দিন সরদার (৬৮) শুক্রবার রাতের খাবার খেয়ে রাত্র ৯ টার দিকে পাকা দ্বিতলা বিল্ডিং এর নিচের বারান্দায় ঘুমিয়ে পড়েন। তাদের ছেলে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র আল মামুন দোতলায় ঘুমিয়ে ছিলেন। রাতের কোন এক সময় সংঘবদ্ধ চোরেরা চেতনা নাশক দ্রব্য স্প্রে করলে বাড়ির মালিক মইন উদ্দিন ও তার স্ত্রী তহুরা খাতুন অচেতন হয়ে পড়েন। এ সময় চোরেরা ঘরের পিছনের জানালার গ্রীল কেটে ভিতরে ঢুকে স্টিলের আলমারীতে থাকা নগদ ২ লক্ষ টাকা ও ৫/৬ ভরি ওজনের স্বর্ণালঙ্কার নিয়ে যায়। গতকাল শনিবার সকাল ৭ টার দিকে ছেলে আল মামুন ঘুম থেকে উঠে নিচে নেমে পিতা মাতাকে অচেতন ও মালামাল ছড়ানো দেখে চুরির ঘটনা বুঝতে পারেন।

বুধহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সিহাবুল ইসলাম ঘটনাস্থান পরিদর্শন করেছেন। অসুস্থদের চিকিৎসাধীন রাখা হয়েছে।বুধহাটা ইউপি চেয়ারম্যান সহকারী অধ্যাপক মাহবুবুল হক ডাবলু ঘটনার সত্যতা স্বীকার করেছেন।




Leave a Reply

Your email address will not be published.