আশাশুনির চেউটিয়া আবু জাফর সিদ্দিকী দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির গঠন করা হয়েছে। রবিবার দুপুর একটায় মাদ্রাসার হলরুমে এই কমিটি গঠন করা হয়। সকলের সম্মতিক্রমে খাজরা ইউপির প্যানেল চেয়ারম্যান সাইফুল ইসলাম (বাচ্চু) বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত করা হয়।

কমিটির অন্যান্য অভিভাবক সদস্য হচ্ছেন, সাবেক ইউপি সদস্য ইমদাদুল হক টুকু, মৎস্য ব্যবসায়ী খালিদ হোসেন সানা, মফিজুল ইসলাম শারাফাত, মুক্তাজুল বিশ্বাস, মহিলা সদস্য আয়রা খাতুন, বিদ্যুৎসাহী সদস্য সাদেক হোসেন সরদার, দাতা সদস্য মোঃ মোজাম গাজী, প্রতিষ্ঠাতা মোঃ আব্দুল মজিদ গাজী। এছাড়া তিনজন শিক্ষক প্রতিনিধি হচ্ছেন, মোঃ খালিদ হোসেন টগর, মোঃ হাবিবুল্লাহ ও বর্ণালী সরকার।
এর আগে ম্যানেজিং কমিটি গঠনের লক্ষ্যে সুপার আবু সবুরের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাজরা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব এস এম শাহনেওয়াজ ডালিম। বিশেষ অতিথি বীর মুক্তিযোদ্ধা সরদার মোঃ নাজিম উদ্দিন, প্রবীণ শিক্ষক রইস উদ্দিন, সাবেক সুপার সাইদুল ইসলাম, নওয়াব আলী সরদার, ইউপি সদস্য মফিজুল ইসলাম, সাবেক ইউপি সদস্য কবির হোসেন প্রমূখ বক্তব্য প্রদান করেন। এ সময় ছাত্র-ছাত্রী অভিভাবক সদস্য এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, সাংবাদিক সুধিজন উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত সভাপতি সাইফুল ইসলাম বাচ্চু বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে সরকারের সকল নিয়ম মেনেই মাদ্রাসাটি পরিচালনা করব। সরকারি সকল প্রোগ্রাম যথাযথ পালন করব। এর জন্য সকল অভিভাবক সদস্য, শিক্ষক সহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি। এর আগে একাধিকবার পারিশামারি ধনীরাম মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও দাদা সদস্য নির্বাচিত হন তিনি।

সমাজের আলো।।




Leave a Reply

Your email address will not be published.