যশোর প্রতিনিধি : যশোর সদর উপজেলার চুড়ামনকাটি এলাকায় ট্রাকের ধাক্কায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এক শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুইজন। আজ বিকেল সাড়ে চারটার দিকে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক চালককে আটক ও ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

নিহতরা হলেন, যবপ্রবির পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের তৃতীয় বর্ষের ছাত্রী ফারজানা আক্তার সুমি, যশোর সদরের কমলাপুর গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী জোহরা বেগম (৫০) এবং বাগডাঙ্গা গ্রামের আব্দুল হাকিমের ছেলে ভ্যানচালক মাসুম (৩৫)।
স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, বিকেল সোয়া চারটের দিকে বিএডিসির একটি ট্রাকের (যশোর-ট-১৩৯৪) সাথে চৌগাছামুখি যাত্রীবাহী ভ্যানের একই সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক মাসুম ও গৃহবধূ জোহরা বেগম ঘটনাস্থলেই প্রাণ হারান। আহত অবস্থায় জোহরা বেগমের স্বামী আমজাদ হোসেন, যবিপ্রবির শিক্ষার্থী সুমি, মোতাসিন বিল্লাহকে স্থানীয়রা যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সুমিকে মৃত ঘোষণা করেন।
নিহত জোহরার স্বামী আমজাদ হোসেন জানান, তারা যশোর থেকে ভ্যানে বাড়ি ফিরছিলে। চুড়ামনকাটি রেল লাইন পার হয়ে ইট ভাটার সামনে পৌঁছালে সামনে থেকে একটি ট্রাক তাদের ভ্যানকে চাপা দেয়। এতে তার স্ত্রী, ভ্যানচালকসহ তিনজন মারা যান।
যবিপ্রবির সহকারী পরিচালক (জনসংযোগ) আব্দুর রশিদ বলেন, সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফারজানা আক্তার সুমি মারা গেছেন এবং অপর শিক্ষার্থী শারীরিক শিক্ষা ও ক্রীড়াবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র মোতাসিন বিল্লাহ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এদিকে, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার পরপর প্রায় আধা ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পুলিশ দুর্ঘটনাকবলিত ট্র্যাকটি ও তার চালককে আটক করেছে।
যশোর কোতোয়ালি থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, দুর্ঘটনাকবলিত ট্র্যাকটি ও তার চালককে আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।




Leave a Reply

Your email address will not be published.