সমাজের আলো : দুই ভাইকে একসঙ্গে খৎনা করা হয়, বিয়েও হয় একসঙ্গে। আবার একসঙ্গে মারাও গেলেন তারা। গতকাল বুধবার রাত ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাপাহাড় এলাকায় কাভার্ডভ্যান চাপায় ঘটনাস্থলেই তারা প্রাণ হারান। ওই দুই ভাই হলেন-মো. সুমন ও শেখ ফরিদ।আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে চট্টগ্রামের মিরসরাই উপজেলার সদর ইউনিয়নের গড়িয়াইশ গ্রামে জানাজা শেষে তাদের মরদেহ দাফন করা হয়েছে।
জানা গেছে, দুই ছেলেকে হারিয়ে বৃদ্ধ শামসুদ্দীনের আহাজারিতে আকাশ-বাতাস ভারী হয়ে উঠছে। বারবার জ্ঞান হারাচ্ছেন মা নূরজাহান।

বৃদ্ধ শামসুদ্দীন বলেন, ‘এভাবে দুই ছেলে চলে যাবে কখনো ভাবিনি। ফরিদের চার বছরের এক ছেলে ও এক মেয়ে আছে। আর সুমনের সাত বছরের এক ছেলে ও চার বছরের একটি মেয়ে রয়েছে। এই ছোট ছোট নাতি-নাতনিদের কী হবে এখন?’

স্থানীয়রা জানান, সুমন-ফরিদ সবসময় একসঙ্গে চলতো। দুই ভাইকে খৎনা করানো হয় একসঙ্গে, বিয়েও হয় একসঙ্গে। তারা মারাও গেলেন একসঙ্গে। এভাবে চলে যাবে ভাবতে পারেননি তারা।

এর আগে বুধবার রাত ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের সোনাপাহাড় ফিলিং স্টেশন থেকে বের হয়ে চট্টগ্রামগামী জোনাকি পরিবহনের বাস একটি লরিকে ধাক্কা দেয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশের সদস্যরা সড়কের পাশে দাঁড়িয়ে কথা বলছিলেন। সেখানে এলাকার লোকজন ও স্থানীয় সিএনজি অটোরিকশা চালকরাও ছিলেন।




Leave a Reply

Your email address will not be published.