এড. আজাদ হোসেন বেলালের ভাড়াটিয়ার ঘর থেকে দুপুরে ঘরের দরোজা ভেঙ্গে চুরি হয়েছে। চোরের দল একলক্ষ টাকা, সাড়ে ৬ ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়েগেছে।

সোমবার(০৬ মার্চ) সকাল ১০ থেকে ১১ টার মধ্যে যে কোন সময়ে শহরের রেজিস্ট্রি অফিস এলাকায় এঘটনা ঘটে।

এ্যাড. আজাদ হোসেন বেলাল বলেন, শহরের গুরুত্বপূর্ণ এলাকায় আমি বসবাস করি। যার একপাশে জেলা প্রশাসকের বাসভবন, জেলা ও দায়রা জর্জের বাসভবন, নতুন এনএসআই অফিস, অপরদিকে জেলা পুলিশ সুপারের কার্যালয়, আছে জেলা রেজিস্ট্রার অফিস।

এতো গুরুত্বপূর্ণ এলাকা সত্ত্বেও কিভাবে দিনে দুপুরে আমার বাড়ির নিচ তলায় ভাড়াটিয়ার ঘরের দরোজা ভেঙে দুর্ধর্ষ চুরি সংঘটিত হলো সেটা ভাববার বিষয়।

বাড়ির ভাড়াটিয়া ও চেরিশ ফিড কোম্পানির জেলা মার্কেটিং ম্যানেজার মো. আতাউর রহমান বলেন, সোমবার সকালে যশোরে কোম্পানির কাজের উদ্দেশ্যে রওয়ানা হয়। সেখানে সকাল ১১ টার দিকে স্ত্রী’র ফোন পেয়ে দ্রুত বাসায় চলে আসি।

এসে দেখি বাসার প্রধান দরোজার ছিটকানি ভাঙ্গা এবং ঘরের ভিতরে থাকা আলমারিসহ অন্যান্য আসবাবপত্র এলোমেলো ফেলানো। চোরেরা আমার দুটি সোয়ার ঘরে থাকা দুটি আলমারি ও শোকেস ভেঙে নগদ একলক্ষ টাকা ও সাড়ে ৬ ভরির ওজনের বিভিন্ন স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। তারমধ্যে আছে নেকলেস, গলার চেইন, হাতের বালা, কানের দুলসহ অন্যান্য মূল্যবাদ জিনিসপত্র।

সাতক্ষীরার কাটিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এনামুল হক ঘটনা নিশ্চিত করেছেন




Leave a Reply

Your email address will not be published.