সমাজের আলো : সাতক্ষীরা-যশোর মহাসড়কের কদমতলা বাজার এলাকায় ডিপজল (৩৫) নামের এক মোটরভ্যান চালক আহত হওয়ার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। নিহত ডিপজলের বাড়ি পুরাতন সাতক্ষীরা হাটবাজার এলাকায়।

২৭ মে ভোর ৫টার দিকে কদমতলা বাজার জামে মসজিদের সামনে ওই দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, সাতক্ষীরা শহর থেকে ছেড়ে আসা ঢাকা মেট্রো-চ ০২-০৩৯৯ নম্বর পিকআপটি সাতক্ষীরা -যশোর সড়কের কদমতলা বাজার এলাকায় পৌছালে পিকআপের ড্রাইভার নিয়ন্ত্রণ হারিয়ে মোটরভ্যানে ও মুদি দোকানে ধাক্কা দেয়।

এসময় আহত হয় মোটরভ্যান চালক ডিপজল (৩৫)। স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। একই দিন বেলা ১১টার দিকে আহত ভ্যানচালক ডিপজল চিকিৎসাধীন মারা যান বলে তার পরিবার জানান। নিহত ব্যক্তির মোটরভ্যানটি দুমড়েমুচড়ে ক্ষয়ক্ষতি হয়েছে বলে স্থানীয় প্রত্যাক্ষদর্শীরা জানান।
সদর থানার পুলিশের এসআই তপন কুমার বিশ্বাস বলেন, শুক্রবার ভোরে কদমতলা বাজারস্থ সড়কে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল আমি যাই। সেখানে গিয়ে জানতে পারি পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি মুদি দোকানে মেরে দেয়। এসময় ডিপজল নামের এক মোটরভ্যান চালক আহত হয়। দুর্ঘটনা কবলিত পিকআপটি গ্রামীনফোন কোম্পানির। তবে পিকআপটি কদমতলা বাজার কমিটির সভাপতি আব্দুল মান্নানের জিম্মায় রাখা আছে। কিন্তু পরে জানতে পারি ওই আহত ব্যক্তি ডিপজল চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সাতক্ষীরা সদর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম কবির কদমতলা বাজারে সড়ক দুর্ঘটনায় আহত মোটরভ্যান চালকের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *