সমাজের আলো : কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির মেয়াদ শেষে সাধারণ সভায় আলহাজ্ব মো. আরাফাত হোসেনকে সভাপতি ও আলিমুর রহমানকে সাধারণ সম্পাদক করে আগামি তিন বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।রবিবার (২৪ অক্টোবর) রাত ৮টার দিকে সমিতির অফিসে আয়োজিত এক সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে আরো আছেন সিনিয়র সহ-সভাপতি রবিউল ইসলাম, সহ-সভাপতি শহিদুল ইসলাম বাবু, আশফাকুর রহমান সোহেল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাঈদ, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান বাবু, সাংগঠনিক সম্পাদক মো. শওকত হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম বাবলু, অর্থ বিষয়ক সম্পাদক দীলিপ কুমার অধিকারী চান্দু, দপ্তর সম্পাদক মো. হাসান আলী, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আসাদুজ্জামান ফারুকী, প্রচার সম্পাদক আলহাজ্ব শাহজাহান আলী, সহ-প্রচার সম্পাদক রবিউল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক মোস্তাক আহমেদ, ক্রীড়া সম্পাদক মিয়া ফারুক হোসেন স্বপন, সদস্য মামুনুর রশিদ লাল্টু, আসাদুজ্জামান আসাদ, শেখ আশরাফুল হোসেন, আনারুল ইসলাম নচু, মেহেদী হাসান, আমজাদ হোসেন, আব্দুল মোমিন, আবুল হোসেন, আব্দুল গফুর মোল্লা প্রমুখ।

উল্লেখ্য, বিগত ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সমিতির সাধারণ অধিবেশনে বাজারের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের সাথে নিয়ে আলোচনা শেষে নতুন মেয়াদে আলহাজ্ব মোহাম্মদ আরাফাত হোসেন সভাপতি ও মো. আলিমুর রহমানকে সাধারণ সম্পাদক ঘোষণা করে নতুন করে কমিটি ঘোষণা করার বিষয়ে নব মনোনীত সভাপতি ও সাধারণ সম্পাদক মহোদয়কে দায়িত্ব প্রদান করেন।




Leave a Reply

Your email address will not be published.