ফারুক হোসাইন রাজ, স্টাফ রিপোর্টার:

কলারোয়া থানা পরিদর্শন করেছেন সাতক্ষীরা নবাগত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান৷
সোমবার (২৯ আগস্ট) দুপুরে থানা চত্বরে নবাগত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান কলারোয়া থানা পরিদর্শন করলে থানা অফিসার ইনচার্জ ওসি নাসির উদ্দীন মৃধার নেতৃত্বে থানা পুলিশের চৌকস টিম পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা ও সালাম প্রদান করেন৷

থানা পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার( অপস এ্যান্ড ক্রইম) কনক কুমার দাস, সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মীর আসাদুজ্জামান।

এ সময় পুলিশ সুপার কলারোয়া থানা কম্পাউন্ড, ব্যারাক, অফিস পরিদর্শন করেন এবং থানার গুরুত্বপূর্ন রেজিস্টার সমূহ পর্যালোচনা করেন। এছাড়াও পুলিশ সুপার থানার সকল অফিসার ও ফোর্সের সথে মতবিনিময় করে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেন এবং কোন পুলিশ সদস্য যদি মাদকের সাথে কোনভাবে জড়িত থাকে তবে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার কঠোর হুশিয়ারী দেন।

এছাড়াও তিনি আরও বলেন, পুলিশ জনগনের সেবক তাই জনগনের সাথে ভাল ব্যবহার করতে হবে। সাতক্ষীরার জেলার সকল পুলিশ সদস্য তার সহকর্মী। টিম ওয়ার্ক ভাবে কাজ করার মাধ্যমে জেলার আইন শৃংঙ্খলা সমুন্নত রাখার জন্য সকলকে নির্দেশ প্রদান করে সকলের সু-স্বাস্থ্য ও দোয়া কামনা করেন।

ছবি ক্যাপশন: সাতক্ষীরা নবাগত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানকে ফুলেল শুভেচছা ও সালাম প্রদান করছে কলারোয়া থানা অফিসার ইনচার্জ ওসি নাসির উদ্দীন মৃধা৷




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *