সমাজের আলো : ২৮ শে আগস্ট সোমবার সকাল আটটার সময় শ্যামনগর উপজেলার ফুলবাড়ী গ্রামে বিধবা নারী রওশনারা বেগম 30 বছর দখলীয় ১৫ শতক সম্পত্তিতে দুই সন্তান নিয়ে শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছিল। তার প্রতিবেশী নওশাদ সরদারের পুত্র হাফিজুর রহমান সম্পূর্ণ অন্যায় ভাবে ২০-৩০ জন লাঠিয়াল বাহিনী নিয়ে বিধবা নারী রওশনারা বেগমের নির্মাণাধীন ঘর ভাঙচুর করে এ সময় রচনা বেগম তাদেরকে বাধা সৃষ্টি করলে হাফিজুর রহমান ও তার লাঠিয়াল বাহিনী তাকে বেপরোয়া মারপিট শুরু করে। রওশানারা বেগমের দুই পুত্র রিজভি ও গালিব মাকে উদ্ধার করতে গেলে তাদেরকেও বেপরোয়া মারপিট করে। এ ঘটনা রওশানারা বেগমের
দেবর কন্যা স্কুল ছাত্রী ইসমেয়ারা ঐশী ভিডিও ধারণ করায় তাকেও বেপরোয়া মারপিট করে আহত করে। প্রতিবেশীরা এসে রওশানারা বেগমকে উদ্ধার করে চিকিৎসার জন্য শ্যামনগর হাসপাতাল ভর্তি করে।
রওশানারা বেগমের ভাবি নাসিমা খানম জানায় সম্পূর্ণ অন্যায় ভাবে গায়ের জোরে হাফিজুর রহমান তার লাঠিয়াল বাহিনী নিয়ে আমাদের উপর জুলুম অত্যাচার ও ভাঙচুর করে। হাফিজুর রহমান আমাদের সীমানার ভিতরে কোন জায়গা পাবে না। আমরা ৩০ বছর যাবত এই সম্পত্তি ভোগ দখল করে আসছি। তিনি জানান শ্যামনগর থানায় ফোন করলে এসআই রেজাউল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন। তিনি এই সন্ত্রাসী কান্ডের তদন্ত পূর্ব আইনানুক বিচারের দাবি জানিয়েছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *