সমাজের আলো : এক গৃহবধু’র মৃত্যু নিয়ে ধ্রুমজালের সৃষ্টি হয়েছে। হত্যা না আত্মহত্যা এনিয়ে এলাকায় নানান গুঞ্জন দেখা দিয়েছে। পুলিশ লাশ উদ্বার করে সুরতহাল শেষে মর্গে প্রেরণ করেছেন। এঘটনায় পুলিশ গৃহবধুর স্বামী মাহমুদুল হাসানকে আটক করেছেন।
থানা ও স্থানীয়দের সুত্রে জানাগেছে, উপজেলার দক্ষিণ শ্রীপুর গ্রামে সাহিদা খাতুন হাসি (২০) নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলিয়ে আত্মহত্যার গুজব ছড়ানোর অভিযোগ উঠেছে। ঘটনাটি বৃহস্পতিবার (৯ জুন) সকাল সাড়ে ৯টায় দঃ শ্রীপুর ইউপির সোনাতলা গ্রামের মোবারক আলী মাস্টারের বাড়িতে ঘটেছে।

নিহত গৃহবধূ সোনাতলা গ্রামের মাহামুদুল হাসানের স্ত্রী ও বিষ্ণুপুর ইউনিয়নের চাঁচাই গ্রামের আমিরুল ইসলাম মোড়লের কন্যা। পারিবারিক কলহের জের ধরে নিজ বাড়ির গোসলখানায় গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করার দাবী করলেও লাশের কান ও মুখ দিয়ে রক্তক্ষরণ এবং শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের চিহৃ পাওয়া গেছে। থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ হালিমুর রহমান বিষয়টি গুরুত্বের সাথে দেখেন এবং স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী মাহমুদুল হাসানকে আটক করেন। এছাড়া জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে আসা হয়েছে হাসির শশুর ও শাশুড়ীকে।




Leave a Reply

Your email address will not be published.