সমাজের আলো : বিষ্ণুপুর ইউনিয়নের জয়পত্রকাটি গ্রামের অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক ইউসুফ আলী সরদারের বাড়িতে শুক্রবার রাতে দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে। চোর চক্রের সদস্যরা বাড়ির পিছনের গ্রীলের তালা ভেঙে নগদ দেড় লাখ টাকা ও সাত ভরি সোনার গহনাসহ বিভিন্ন জিনিসপত্র নিয়ে গেছে।

বিষ্ণুপুর ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ আকবর আলী জানান, নবীরনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ইউসুফ আলী সরদারের বাড়িতে শুক্রবার রাতে চুরি হয়েছে খবর পেয়ে তিনি শনিবার সকালে সেখানে যান। একতলা বাড়ির দক্ষিণ দিকের পিছনের গেটের তালা ভেঙে চোর চক্রটি ওই বাড়িতে ঢোকে বলে প্রাথমিকভাবে জানা যায়। পরে চোর চক্রেটি দু’টি বসতঘরে ঢুকে নগদ দেড় লাখ টাকা ও সাতভরি সোনার গহনাসহ বিভিন্ন মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে বলে তিনি জানতে পারেন।

অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ইউসুফ আলী সরদারের ছেলে সোহাগ হোসেন জানান, তাদের মাছের ও মুরগীর ব্যবসা রয়েছে। অতি গরমের কারণে বাইরের দরজায় তালা লাগানো থাকলেও ভিতরের দরজায় তালা লাগানো ছিল না। তারা এত ঘুমে কাতর ছিলেন যে বাড়ির কেউ সেহেরী করতে পারেনি। নগদ টাকা ও সোনার গহনা চুরির ঘটনাটি তিনি মোবাইল ফোনে কালিগঞ্জ থানাকে অবহিত করেছেন।




Leave a Reply

Your email address will not be published.