হাফিজুর রহমান শিমুল : সুজন কালিগঞ্জ উপজেলা কমিটির উদ্যোগে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ১২নং মৌতরা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে জনগনের মুখোমুখি অনুষ্ঠান রবিবার (২১ নভেম্বর) বিকাল ৪ টায় মৌতলা ইউপি চত্তরে সুজন উপজেলা কমিটির সভাপতি ও কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে ১২ নং মৌতলা ইউনিয়নের ৫ জন চেয়ারম্যান প্রার্থীর অংশগ্রহনের পাশাপাশি সদস্য, সদস্যা পদপ্রার্থীসহ সহস্রাধীক জনতা উপস্থিত ছিলেন। সুজনের ডাকে সাড়া দিয়ে জনগনের মুখোমুখি অনুষ্ঠানে একই মঞ্চে উপস্থিত ছিলেন রুহুল আমিন (নৌকা), ফেরদাউস (ঘোড়া), শেখ আলমগীর ( মটর সাইকেল), খোরশেদ আলম ( চসমা) ও ওয়েজুর রহমান ( হাতপাখা)। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুজনের খুলনা বিভাগীয় সমন্বয়কারী মাসুদুর রহমান রনজু। সুজনের কালিগঞ্জ উপজেলার সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্ছু’র পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সিনিঃ সহ সভাপতি সাঈদ মেহেদী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন দুদক সাতক্ষীরা জেলার সাধারন সম্পাদক অধ্যাপক মোজাম্মেল হক, সুজন জেলা কমিটির সহ-সভাপতি শেখ হারুনুর রশীদ, এ্যাডঃ শাহানাজ পারভীন মিলি, সুজন সাতক্ষীরা জেলা কমিটির সাংগাঠনিক সম্পাদক এ্যাড: এ বি এম সেলিম, সাংবাদিক সমিতির উপজেলা সভাপতি শেখ আনোয়ার হোসেন, সুজনের জেলা কমিটির প্রচার সম্পাদক সাকিবুর রহমান বাবলা, সুজন সদর উপজেলা কমিটির সভাপতি লিলি জেসমিন, সাধারন সম্পাদক রোকনুজ্জামান, সুজন পৌর কমিটির সভাপতি এম ঈদুজ্জামান ইদ্রিস, কালিগঞ্জ কমিটির যুগ্ম সম্পাদক ও কালিগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল প্রমুখ।

সুজন ( সুশাসনের জন্য নাগরিক) দাবী করে অবাধ সুষ্ঠু এবং শান্তি পূর্ণ পরিবেশে নির্বাচন চাই। সুজন আরো বলে আমার ভোট আমি দেবো, জেনে শুনে বুঝে ভোট দেবো। মঞ্চে উপস্থিত প্রার্থীরা বলেন জয় পরাজয় থাকবে। আমরা এই মৌতলার সন্তান। যিনি নির্বাচীত হবেন, তাকে সহযোগিতা করে মৌতলা ইউনিয়নকে মডেল ইউনিয়ন করার আশাবাদ এবং প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সুজন প্রত্যন্ত এলাকায় যেয়ে ভোটারদের সাথে দেখা করে কথা বলছে সে জন্য মৌতলা ইউনিয়ন বাসী সুজনের কর্মকর্তাদের এবং সুজনের কর্মকান্ডকে সাধুবাদ জানান। এদিকে সুজনের কালিগঞ্জ উপজেলা কমিটির পক্ষ থেকে মৌতলা ইউনিয়নের ৫ জন প্রার্থী ও তাদের কর্মী সমর্থকবৃন্দ অংসগ্রহন করেন।




Leave a Reply

Your email address will not be published.