সমাজের আলোঃ পরিবার পরিকল্পনসাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পা কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমানের বাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত রাত ২ টার দিকে ।
ভুক্তভোগী উপজেলার রতনপুর এলাকার বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের ছেলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমান জানান, প্রতিদিনের ন্যায় তিনি সহ তার পরিবারের সকল সদস্যরা রাতের বেলায় ঘুমিয়ে ছিল। অনুমান রাত ২ টার দিকে দৃর্বৃত্তরা তার শোয়ার ঘরের পর্দায় পেট্টোল ঢেলে আগুন ধরিয়ে পালিয়ে যায়। এসময় আগুনের ধোঁয়া দেখে পরিবারের অন্য সদস্যরা বুঝতে পেরে চিৎকার দিয়ে আগুন নেভাতে থাকে। এসময় তিনি ঘরথেকে বের হওয়ার সময় তার দু’পায়ের নিচে আগুনে পুড়ে যায়। আগুনে তার বাড়ির তেমন ক্ষতি না হলেও তার পায়ের নিচে অনেকটা অংশ পুড়ে গেছে বলে জানান তিনি।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আরও জানান, ঘটনার আগের দিনও রাতে তার বাড়িতে মুখে কাপড় বাঁধা একজনকে তার পরিবারের সদস্যরা দেখতে পেয়েছিল। কে বা কারা দিতে পারে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার জানামতে কারও সাথে আমার কোন বিবাদ নেই। তারপরও বুঝতে পারছি না।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *