হাফিজুর রহমান শিমুলঃ

কালিগঞ্জ উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা এর অভ্যর্থনা অনুষ্ঠান এবং বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম এর বিদায়ী সংবর্ধনা কালিগঞ্জ প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়েছে। কালিগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে বুধবার (১৯ অক্টোবর) বিকাল ৩টায় কালিগঞ্জ প্রেসক্লাবের কনফারেন্স রুমে প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু’র সভাপতিত্বে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম ও নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা। কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু’র পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা লেডিস ক্লাবের সভানেত্রী সামিরা খন্দকার,
কালিগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি শেখ আনোয়ার হোসেন, সহ সভাপতি বাবলা আহমেদ, যুগ্ম সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, কোষাধ্যক্ষ কাজী মুজাহিদুল ইসলাম তরুন, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এসএম আহম্মাদ উল্লাহ বাচ্ছু, নির্বাহী সদস্য এস এম গোলাম ফারুক ও প্রভাসক সেলিম শাহারিয়ার প্রমুখ। এসময়ে বক্তব্যে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম বলেন আমি এ উপজেলায় ১৯ মাস কর্মকালে চেষ্টা করেছি সকল শ্রেনী পেশার মানুষের পাশাপাশি সর্ব সাধারণের মাঝে সেবা যথাযথ পৌছে দিতে। মগামারী করোণাকালে প্রথমে কাজে একটু ধীরগতির হলেও পরে কালিগঞ্জে অনেক ভাল কাজ আমি শুরু করেছিলাম, যার অনেক কাজ চলমান রয়েছে। কালিগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ সরকারের সকল উন্নয়ন কাজের সাথে থেকেছে এবং সকল ভাল কাজে সহযোগী হিসেবে ভুমিকা রেখেছে। বসন্তপুর রিভারড্রাইভ ইকোপার্কসহ অনেক গুরুত্বপুর্ণ কাজ সাংবাদিকৃন্দ শুরু করেন পরে আমরা সহোযোগিতা করেছি। আমি যেখানেই থাকি কালিগঞ্জের মানুষের ভালবাসার কথা স্মরণ থাকবে। সংবর্ধনা অনুষ্ঠানে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা তার বক্তব্যে বলেন আমি কালিগঞ্জের সকল শ্রেনী পেশার মানুষকে সাথে নিয়ে সুন্দর উপজেলা প্রশাসন উপহার দিতে চাই। সকল ভাল কাজে সাংবাদিকদের আন্তরিক সহযোগিতা কামনা করছি।
এর আগে কালিগঞ্জ মুকাতিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ড, উপজেলা চেয়ারম্যান সমিতি, উপজেলা সহকারী কমিশনার, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলা শিল্পকলা একাডেমী, উপজেলা করোণা এক্সপার্ট টিম, রেডিও নলতাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিদায় ও নবাগতকে বরণ করে নেন।
উল্লেখ্য যে খন্দকার রবিউল ইসলাম ২০২১ সালের ১৭ জানুয়ারী কালিগঞ্জ উপজেলায় ৩৪ তম উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে যোগদান করেন।




Leave a Reply

Your email address will not be published.