হাফিজুর রহমান শিমুলঃকালিগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেছেন আওয়ামী যুবলীগের উপজেলা নেতৃবৃন্দ।বুধবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০ টায় কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু’র সঞ্চালনায় কালিগঞ্জ প্রেসক্লাবের হলরুমে উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল করিম রেজা লিখিত বক্তব্যে বলেন সংগঠনের সাবেক সভাপতি শেখ নাজমুল ইসলাম নিজেকে স্বেচ্ছাচারিতা ও গঠনতন্ত্র বিরোধী কার্যকলাপে লিপ্ত হয়ে উপজেলার রাজনৈতিক পরিবেশ উত্তপ্ত পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করছে। তিনি গত ৮/৭/২০১৯ তারিখে তিনি যুবলীগের উপজেলা সভাপতি মনোনীত হন। পরবর্তীতে ৩ মাস পরে শেখ নাজমুল ইসলাম উপজেলা আ’লীগের সম্মেলনে কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে নাজের নাম ঘোষনা করেন। উক্ত সম্মেলনে তিনি সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হন।

এরপরে গত ৭/১১/২০১৯ তারিখে উপজেলা যুবলীগের সভাপতি পদ থেকে পদত্যাগপত্র জমা দেন এবং সাবেক জেলা আওয়ামীলীগের আহবায়ক আব্দুল মান্নান স্বাক্ষরিত পদত্যাগ পত্র গৃহীত হয়। সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী তিনি পদত্যাগের পর থেকে একই সাথে দুটি গুরুত্বপূর্ণ পদে থাকতে পারেন না। কিন্তু সবকিছু উপেক্ষা করে পদবী ব্যবহার করে ফায়দা হাসিলের ব্যাস্ত। আমরা তার এই গঠনতন্ত্র বিরোধী কার্যক্রমে বারবার বাঁধা দিয়েছি কিন্তু তোয়াক্কা করছেন না।

সংগঠনের নিয়ম অনুযায়ী আমি উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও লক্ষন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক। অদ্য হতে আমরা কালিগঞ্জ উপজেলাসহ ১২ টি ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিকভাবে সকল কার্যক্রম পরিচালনা করবো। সেক্ষেত্রে সকলের সহযোগিতা চাই। সম্মেলনে উপস্থিত ছিলেন যুবলীগের দঃ শ্রীপুর সভাপতি মেহেদী হাসান, মথুরেশপুর সভাপতি অহিদুল ইসলাম, কুশুলিয়া সভাপতি সোহাগ, রতনপুর সভাপতি সাসুম বিল্লাহ সুজন, ধলবাড়ীয়া সভাপতি আমিনুর রহমান, বিষ্ণুপুর সভাপতি আফসার মেম্বর, যুবলীগ নেতা সুলতান, মামুন সলেমান, খোকন, বিল্লাল, মিলন ও আরিফুল প্রমুখ।

এসময়ে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন কালিগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি শেখ আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস এম আহম্মাদ উল্লাহ বাচ্ছু, কার্য নির্বাহী কমিটির সদস্য শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, প্রভাসক সেলিম শাহারিয়ার, সদস্য আলমগীর হোসেন, আশেক মেহেদী, সাংবাদিক শেখ আতিকুর রহমান, শেখ নুর আহমেদ ঈমন প্রমুখ।




Leave a Reply

Your email address will not be published.