সমাজের আলো ঃ বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির নিকট নেতা সাজার জন্য সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে যুবদলের ২১ সদস্যের কমিটি ঘোষণা দিয়ে উল্টো গণধোলাই থেকে রেহাই পেতে পালিয়ে এলাকা ছেড়ে রক্ষা পেয়েছে তারালি ইউনিয়ন যুবদলের আহবায়ক এস এম রাজু এবং সদস্য সচিব মোঃ আব্দুল হান্নান।

এদিকে প্রকাশিত যুবদলের কথিত কমিটি অস্বীকার করে সভাপতি মোঃ শিমুল হাসান সাধারণ সম্পাদক আরিফ বিল্লাহ সহ ১৯ জন সদস্য বিবৃতি প্রদান করেছেন। বিবৃতিতে জানানো হয়েছে কমিটিতে আমাদের যাদের নাম দেওয়া হয়েছে তারা অধিকাংশ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা,কর্মী , সমর্থক, হঠাৎ করে গত ৮ আগস্ট বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের প্যাডে তারালি ইউনিয়ন শাখার আহবায়ক এস, এম রাজু এবং সদস্য সচিব আব্দুল হান্নান স্বাক্ষরিত তারালী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। বিষয়টি প্রকাশ পাওয়ার সাথে সাথে প্রতিবাদ করে এলাকাবাসী কমিটি অস্বীকার করে তোরা জানান দাদা বিএনপি’র কেউ না বা তারা বিএনপি’র কোন কমিটিতে নাই।

কমিটি অস্বীকার করে বিবৃতি প্রদানকারীরা হলো সভাপতি শিমুল হোসেন, সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন, সহ-সভাপতি মুকুল হোসেন, সাধারণ সম্পাদক আরিফ বিল্লাহ, ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক বাবর আলী, যুগ্ন সম্পাদক সুজাউল্লা, সহ-সাধারণ সম্পাদক আশা ফু র সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, সহ-সাংগঠনিক সম্পাদক মাহতাব গাজী, দপ্তর সম্পাদক রেজাউল গাজী, প্রচার সম্পাদক শাহিন আলম,। সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক আতারুল সরদার বিষয়ক সম্পাদক রফিকুল,। ইসলাম তথ্য বিষয়ক সম্পাদক মাহবুব সদ্দার, কোষাধাক্ষ আলমগীর হোসেন, আইন বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক লিটন মোড়ল, সমাজসেবা বিষয়ক সম্পাদক আসের আলী, ধর্ম বিষয়ক সম্পাদক রজব আলী, সদস্য বাবুল গাজী, মালেক সরদার।




Leave a Reply

Your email address will not be published.