সমাজের আলো ঃ খলিষখালীর কৈখালীতে দুই নারী সহ এক ভন্ড সাধককে আটক করেছে বেরসিক জনতা। মঙ্গলবার গভীর রাতে দুই নারী সহ কৈখালী গ্রামের মহাদেব মন্ডলের বাড়ির শিবমন্দির থেকে তাদের আটক করা হয়। আটককৃত যুবক হলে নারান মন্ডল(৩৬)। সে একই এলাকার মহাদেব মন্ডলের ছেলে।

স্থানীয়রা জানায়, নারান নিজেকে বেশ কিছুদিন ধরে মহাদেব সাধক সেজে মানুষের সাথে প্রতারনা করে আসছিল। সেই কারনে বাড়ির পাশের শিবমন্দিরে গড়ে তুলেছে একটি গোপন কক্ষ। মঙ্গলবার গভীর রাতে নারান তার মন্দিরের গোপন কক্ষে দুই নারীকে আটক করে রাখে। পরবর্তীতে ওই দুই মেয়ে চিৎকার দিলে এলাকাবাসী সাধককে আটক রেখে পুলিশকে খবর দেয় । পুলিশ ঘটনাস্থলে আসার পর এলাকার একটি প্রভাবশালী মহল তাদেরকে ছাড়িয়ে নেয় বলে অভিযোগ করেন তারা।

খলিষখালী ক্যাম্প ইনচার্জ আজিজুর রহমান জানান, আমি ঘটনাস্থলে যাওয়ার পর জিজ্ঞাসাবাদে নারান কথিত স্বপ্নের কথা বলে কালিপূজা করছিল জানায়। পুজায় দুজন কুমারী মেয়ে লাগে বলে তাদের আটকে রেখেছিল বলে স্বীকার করেছে। ঘটনাস্থলে একটি গোপন কক্ষ রয়েছে বলে তিনি জানান। পরবর্তীতে কারোর কোন অভিযোগ না থাকায় এলাকাবাসীর মাধ্যমে ও উর্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।




Leave a Reply

Your email address will not be published.