সাতক্ষীরা প্রতিনিধি : চেতনানাশক ওষুধ স্প্রে করে এক এস.এস.সি পরীক্ষার্থীকে চার দিন ধরে ধর্ষন করা হয়েছে। ক্ষোভে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার রাতে সাতক্ষীরা শহরের কাঠিয়া এলাকার চাচা মুনছুর আলির বাড়ি থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে।নিহত এস.এস.সি পরীক্ষার্থীর সাইমুন ইয়াছমিন সাতক্ষীরা শহরের কাঠিয়া আজিজুর রহমানের মেয়ে। সে শহেরর নবারুন গার্লস মাধ্যমিক বিদ‍্যালয়ের এস.এস.সি পরীক্ষার্থী ছিলেন।

সাতক্ষীরা শহরের কাটিয়া পুলিশ ফাঁড়ির এস আই মিজানুর রহমান বলেন গত ৩ মে সাতক্ষীরা শহরতলীর ইটাগাছার বনলতা হাউজিং কমপ্লেক্স এলাকায় এক সময়কার সহপাঠীর বাড়িতে যেয়ে পূর্ব পরিচিত জেলার শ্যামনগর উপজেলার খলিষাবুনিয়া গ্রামের হৃদয় হোসেন(২১) চেতনানাশক স্প্রে করে মাইমুনা ইয়াসমিনকে ধর্ষণ করে বলে অভিযোগ রয়েছে। একইভাবে গত ৭ মে সন্ধ্যার পর বাড়ির পিছনে এক নারীর সহযোগিতায় গোয়ালঘরে হৃদয় হোসেন তাকে ধর্ষণ করে বলে অভিযোগ রয়েছে।

চার দিনের ব্যবধানে ওই মেয়ে দুইবার ধর্ষিত হয়েছে এমন অভিযোগে তার বাবা আজিজুর রহমান বাদি হয়ে ৯ মে সাতক্ষীরা সদর থানায় হৃদয় হোসেন ও দুই নারীর নাম উলে­খ করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২০০০ সালের সংশোধিত ২০০৩ এর ৯(২)/৩০ ধারায় মামলা(২০) দায়ের করেন। ১০ মে মেয়েটি সাতক্ষীরার বিচারিক হাকিম ইয়াসমিন নাহারের কাছে ২২ ধারায় জবানবন্দি দেয়। একই দিনে সদর হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা করা হয়।

এলাকাবাসি বলছে সাতক্ষীরা ইটাগাছার বনলতা হাউজিং কমপ্লেক্সে মাইমুনা ইয়াসমিনের পুরাতন বান্ধবী বর্তমানে আলিয়া মাদ্রাসার নিকটবর্তী পলিটেকনিক স্কুলের এসএসসি পরীক্ষার্থীর বাড়িতে গেলে কথা হয় ওই পরিবারের সদস্য ও স্থানীয়দের সাথে। তারা জানান, মাইমুনা ২ মে বিকেলে তাদের বাড়িতে এসেছিল। ৩ মে ঈদের দিন সকাল সাড়ে ১০টার দিকে বৃষ্টি চলাকালিন সময়ে চলে যায়। ৭ মে সকাল ১১টার দিকে কাটিয়া পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মিজানুর রহমানসহ কয়েকজন পুলিশ এসে পলিটেকনিক কলেজের ওই শিক্ষার্থী ও নবারুন মহিলা কলেজের অনার্স প্রথম বর্ষের এক শিক্ষার্থীকে (পার্শ্ববর্তী) থানায় জিজ্ঞাসাদের জন্য নিয়ে যায়।নিহত মেয়ের পিতা আজিজুর রহমান জানান, তিনজন আসামির মধ‍্যে একজনকেও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।সাতক্ষীরা সদর থানার ইন্সপেক্টর গোলাম কবির বলেন আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।




Leave a Reply

Your email address will not be published.