ফরহাদ আহমেদ,জীবননগর,চুয়াডাঙ্গা:-চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার করচাডাঙ্গা গ্রামের এক যুবক তার ৯ মাসের অন্ত:সত্বা স্ত্রীকে বাপের বাড়ি পাঠিয়ে দিয়ে পরকীয়া প্রেমিকা আসন্ন এসএসসি পরিক্ষার্থীকে বিয়ে করে ঘরে নিয়েছেন। ঘটনাটি টক অব দ্য ভিলেজে পরিনত হয়েছে। এ ব্যাপারে থানায় প্রেমিকা নববধূ বাব থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

জানা গেছে, জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের করচাডাঙ্গা মাঠপাড়ার কলিম উদ্দিনের ছেলে শামীম হোসেন গত চার বছর আগে সদর উপজেলার ঝাঝরী গ্রামে বিয়ে করেন। তার স্ত্রী নয মাসের অন্ত:সত্বা হওয়ায় বাচ্চা প্রসবের জন্য বউকে বাপের বাড়ি পাঠিয়ে দেয়। এদিকে শামীম গত শুক্রবার সকাল ১১ টার দিকে তার পরকীয়ার প্রেমিকা আসন্ন এসএসসি পরিক্ষার্থী গবরগাড়া গ্রামের সুরভীকে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। পরে সোমবার শামীম নববধুকে নিয়ে বাড়ি ফিরে।

এদিকে সুরভী র বাবা মেয়েকে উদ্ধার করতে পুলিশের কাছে লিখিত আবেদন করেছেন।সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বার বাহাউদ্দীন বলেন, ঘটনার কথা আমি শুনেছি। তবে কাজটি মোটেও ভাল করেনি শামীম।জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন, ঘটনাস্থল আমাদের থানা এলাকার নয়। তবে ঘটনার সাথে জড়িত যুবক আমাদের থানা এলাকার হওয়ায় আমরা সংশ্লিষ্ট থানা কর্তৃপক্ষ আমাদের সহযোগিতা চাইলে, আমরা সহযোগিতা দিতে প্রস্তুত আছি।




Leave a Reply

Your email address will not be published.