ফরহাদ আহমেদ, জীবননগর(চুয়াডাঙ্গা) :-চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের নতুনপাড়া গ্রামে দু’পক্ষের মধ্যে সৃষ্ট ঘটনায় মারামারি ঠেকাতে গিয়ে হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন দুলাল উদ্দিন দুল্যা(৫০) নামের এক প্রান্তিক কৃষক। ঘটনাটি মঙ্গলবার সন্ধ্যায়। এ ঘটনায় এলাকায় মুহূর্তের মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সুত্র জানায়,জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের নতুনপাড়া গ্রামের রাজা,বাদশা,রায়তুল্যা ও পুটকে গত কয়েক দিন আগের একটি ঘটনায় তাদের প্রতিপক্ষ মোংলাকে মঙ্গলবার সন্ধ্যায় আবারও হামলা করে। এ সময় পাশে থাকা দুলাল উদ্দিন দুল্যা ও নাসির উদ্দিন তাদেরকে প্রতিহত করতে গেলে দু’পক্ষের হাতাহাতিতে আঘাতপ্রাপ্ত হন দুল্যা ও নাসির। দুল্যা মারাত্মক অসুস্থ্য হয়ে মাটিতে পড়ে গেলে লোকজন তাকে উদ্ধার করে দ্রুত জীবননগর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।
মুহূর্তের মধ্যে এলাকায় ছড়িয়ে পড়ে মারামারি করতে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার হয়ে দুল্যা মারা গেছেন।
এ ঘটনায় দামুড়হুদা-জীবননগর সার্কেল এএসপি মুন্না বিশ্বাস, জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এ রিপোর্ট লেখা পর্যন্ত তারা ঘটনাস্থলে অবস্থান করছিলেন।


জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,প্রাথমিক ভাবে জানা গেছে দু’পক্ষের মধ্যে মারামারির সময় ঘটনা ঠেকাতে গিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। তবে ঘটনা পুরোপুরি তদন্ত না করা পর্যন্ত কোন কিছু পরিস্কার নয়। আমরা পর্যবেক্ষণ করছি। বিস্তারিত পরে জানা যাবে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত মৃত্যুর ঘটনাটি দুর্ঘটনা নাকি হত্যা তা নিশ্চিত হওয়া যায়নি।




Leave a Reply

Your email address will not be published.