ফরহাদ আহমেদ:- চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সদরপাড়ায় মাদক ব্যবসায়ীদের ফেন্সিডিল বিজিবি কর্তৃক আটকের ঘটনায় সোর্স সন্দেহে এক নিরীহ যুবকের ওপর রোববার রাতে হামলা চালিয়ে মারাত্মক ভাবে আহত করেছে মাদক ব্যবসায়ীরা। আহত যুবককে জীবননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।
জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের সদরপাড়া গ্রামের দিনমজুর ইসরাফ আলী বলেন,নতুনপাড়া ক্যাম্পের বিজিবি গত শুক্রবার রাত দশটার দিকে আমাদের গ্রামের ইছুর ছেলে মাদক ব্যবসায়ী ইনালের বাড়ী থেকে বেশ কিছু ফেন্সিডিল আটক করেন। সেই ঘটনায় ইনাল এবং তার সহযোগী একই গ্রামের মৃত ফকির চাঁদের ছেলে আলামিন,সখের আলী,সাইদুর রহমানের ছেলে নাজিম উদ্দিন,মশিয়ার রহমানের ছেলে তরুন হোসেন ও নজরুল ইসলামের ছেলে নুর আলমদের সন্দেহ তাদের ফেন্সিডিল  বিজিবি দিয়ে ধরিয়ে দিয়েছে। এই সন্দেহে তারা রোববার রাত সাড়ে ১০ টার দিকে আমার ছেলে বজলুর রহমানকে গ্রামের জনৈক তেতুল মিয়ার দোকানের সামনে রাস্তা পেয়ে বেধড়ক পিটিয়ে মারাত্মক ভাবে আহত করে। আমি ছুটে গিয়ে তাদেরকে প্রতিবাদ করলে তারা আমাকেও মারপিট করে। বিজিবি ইনালের ফেন্সিডিল আটকের পর থেকে আমার ছেলে বজলুর নিকট এক লাখ টাকা দাবী করে আসছিল। আমার আহত ছেলেকে জীবননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনার প্রত্যক্ষদর্শী তেতুল মিয়া বলেন,মাদক ব্যবসায়ীদের ফেন্সিডিল বিজিবি কর্তৃক আটকের ঘটনায় বজলুকে সন্দেহ করে ঘটনাস্থলে পিটিয়ে আহত করে মাদক ব্যবসায়ীরা। আহত বজলুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তবে তদন্ত করে ঘটনার ব্যাপারে আইনি ব্যবস্থা। রাতেই হাসপাতালে অফিসার ফোর্স পাঠিয়ে ভিকটিমের ব্যাপারে খোঁজখবর নেয়া হয়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *