ফরহাদ আহমেদ,জীবননগর(চুয়াডাঙ্গা) :- চুয়াডাঙ্গার থানার চৌকস অফিসার সাব-ইন্সপেক্টর নাহিরুল ইসলাম ও রায়হান উদ্দিনের সাঁড়াসি অভিযান চালিয়ে জীবননগর পৌর শহরের নারাযনপুর মোড় থেকে ৭০০ গ্রাম গাঁজাসহ একটি মোটর সাইকেলে আরোহী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন। ঘটনাটি রোববার দুপুরের দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় মাদক আইনে মামলা হয়েছে।
জীবননগর থানা সুত্র জানান, জীবননগর থানার সাব-ইন্সপেক্টর নাহিরুল ইসলাম ও রায়হান এএসআই সাইদুজ্জামান, মাহফুজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ রোববার দুপুরে দিকে জীবননগর পৌর শহরে অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, সীমান্ত এলাকা থেকে দুই জন মাদক ব্যবসায়ী একটি মোটর সাইকেল যোগে গাঁজা নিয়ে জীবননগর শহরের দিকে আসছে। তারা এ সংবাদের ভিত্তিতে শহরের নারায়নপুর মোড়ে অভিযান শুরু করেন। অভিযান পরিচালনা কালে একটি মোটর সাইকেল থামিয়ে মোটর সাইকেলে থাকা দুই মাদক ব্যবসায়ী শাহিন(২৪) ও ইসমাইল হোসেনদেরকে(২৮) গ্রেফতার করেন। তাদের দখল থেকে এ সময় পুলিশ ৭০০ গ্রাম গাঁজা উদ্ধার করেন। আটককৃত ইসমাইল হোসেন হাসাদহ বাজারপাড়ার নুরুল হক এবং শাহিন একই গ্রামের পাংখি মিয়ার ছেলে। তারা এলাকায় পেশাদার মাদক ব্যবসায়ী হিসাবে পরিচিত।
জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের সাঁড়াসি অভিযোগ শুরু হয়েছে। পুলিশ সুপার মহোদয় আব্দুল্লাহ আল মামুনের নির্দেশে জীবননগর উপজেলাকে মাদক মুক্ত করতে আমরা নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা করছি। শাহিন ও ইসমাইলকে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published.