সমাজের আলো : মুন্সীগঞ্জের শ্রীনগরে কালীর সাধক এক ভণ্ড ফকিরের কাছে ঝাড়ফুঁক করাতে এসে একাধিকবার ধর্ষণের শিকার হয়ে এক নারী (৩৫) থানায় মামলা করেছেন।

এ ঘটনায় মঙ্গলবার রাতে অভিযুক্ত ফকির শ্রী পচু সরকারকে (৫৮) গ্রেফতার করেছে শ্রীনগর থানা পুলিশ। ফকির পচু সরকার শ্রীনগর উপজেলার পাটাভোগ ইউনিয়নের ১নং ওয়ার্ডের মৃত দীনেশ মুক্তারের ছেলে।এক সন্তানের জননী ভুক্তভোগী ওই নারী বলেন, ৪-৫ মাস আগে স্বামীর সংসারে ফিরে যাওয়ার জন্য তদ্বির করাতে পচু ফকিরের বাড়ি যাই। এ সময় ফকির পচু বলেন- আমার ওপর অসুর ভর করেছে। তাই ঝাড়ফুঁক করতে হবে এবং ১০ হাজার টাকা দিতে হবে। তার কথামতো আমি টাকা পরিশোধ করি। এ সময় সে আস্তানা নামক একটি গোপন কক্ষে নিয়ে আমার দুর্বলতার সুযোগে ঝাড়ফুঁকের অজুহাতে আমাকে ধর্ষণ করে।

এরপর পচু বলে তোমাকে আরও কয়েকবার ঝাড়ফুঁক করাতে আমার কাছে আসতে হবে। যদি না আসো তা হলে স্বামীকে তো পাবেই না, উল্টো তোমার সঙ্গে আমি যা করেছি তা ভিডিও করা হয়েছে, এটা তোমার স্বামীর কাছে দিয়ে দেব। এ কথা শোনার পর আমি ভয়ে পচুর কথামতো তার আস্তানায় গেলে সে আমাকে বিভিন্ন সময়ে একাধিকবার ধর্ষণ করে। এদিকে স্বামীকে না পেয়ে গত কয়েক দিন আগে পচুর আস্তানায় গেলে সে আমাকে নানা ভয়ভীতি দেখিয়ে তাড়িয়ে দেয়। উপায় না পেয়ে থানায় মামলা দায়ের করি।এ ব্যাপারে শ্রীনগর থানার ওসি (তদন্ত) মো. কামরুজ্জামান বলেন, বাদীর অভিযোগ পাওয়ার পর তদন্ত করে মামলাটি রুজু করি। অভিযুক্ত আসামিকে গ্রেফতার করে মুন্সীগঞ্জ কোর্টে প্রেরণ করেছি।




Leave a Reply

Your email address will not be published.