ফারুক হোসাইন রাজ, কলারোয়া সাতক্ষীরা:ডাকাতি মামলার অন্যতম পলাতক আসামি সাইদুর গাজী (৪০) নামের এক যুবককে গ্রেফতার করেছে সাতক্ষীরার কলারোয়া ও তালা থানা পুলিশের যৌথ টিম৷ গতকাল (১০ সেপ্টেম্বর) মধ্যে রাতে থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধার নেতৃত্বে থানা ফোর্সের অভিযানে ডাকাতি মামলার রহস্য উদঘাটন করে তাকে গ্রেফতার করা হয়৷

থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা বলেন, গত ১৯ জুন কলারোয়া উপজেলার বাটরা এলাকায় ডাকতির ঘটনায় ইতিপূর্বে ৯ জনকে গ্রেফতার করা হয়৷ এ ঘটনায় আরও একজন অন্যতম পলাতক আসামিকে গতকাল রাতে কলারোয়া ও তালা থানা পুলিশের যৌথ অভিযানে তাকেও গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়।

গ্রেফতারকৃত পলাতক আসামি তালা উপজেলার ধুলুন্দা গ্রামের আমজেদ আলীর ছেলে সাইদুর গাজী৷
পূর্বে এ মামলায় গ্রেফতারকৃত আসামিরা হলো, শারিফ হোসনে(২৩), মোঃ মোসলেম শেখ(৪৫), আতাউর রহমান বাবলু(৪২), আশরাফুল মোল্লা(৪০), মোঃ রবিউল ইসলাম রবি(৩৫), সাইদুল গাজী(২২), মোঃ হাফিজুর রহমান(৪০), মোঃ জুয়েল রানা(২৭), মোঃ আলমগীর হোসেন(২৮)৷ গ্রেফতার করা আসামিদের নিকট থেকে ডাকাতির ঘটনায় লুণ্ঠিত ও ডাকাতির কাজে ব্যবহৃত ১। একটি স্বর্ণের টিকলি, ২। একটি স্বর্ণের আংটি, ৩। একটি itel মোবাইল ফোন, ৪। একটি Nokia মোবাইল ফোন, ৫। একজোড়া স্বর্ণের রুলি, ৬। নগদ-২২৫০/-টাকা, ৭। দুইটি ধারালো দা, ৮। একটি হাসুয়া, ৯। একটি ছোরা, ১০। একটি লোহার চাপাতি, ১১। একটি গাছী দা উদ্ধার করা হয়। চারজন ডাকাত বিজ্ঞ আদালতে ফৌঃকাঃআঃ ১৬৪ ধারায় নিজেদের দোষ স্বীকার করতঃ স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে।




Leave a Reply

Your email address will not be published.