শাহিন বিশ্বাস পাটকেলঘাটা প্রতিনিধীঃ তালা উপজেলার খলিলনগর ইউনিয়নে ডাকাত চোরের আতঙ্কে গঙ্গারামপুর গ্রামের সাধারণ জনগণ উপজেলা থানা সহ কয়েকটি জায়গায় ধৃত ডাকাত ও সংঘবদ্ধ চোরের হাত থেকে গ্রামবাসি রক্ষা পেতে লিখিত অভিযোগ দায়ের করেছে।
পাটকেলঘাটা থানাধীন বরাতপুর গ্রামের নজরুল সরদার ওরফে (সাদ্দাম)(৩৭)সে করিম সরদারের ছেলে আর একজন আসামী সুমন সরদার সে একই থানার নওয়াকাটী গ্রামের আবুল সরদার এর ছেলে ধৃত এই ব‍্যাক্তিদের বিরুদ্দে ডুমুরিয়া তালা ও পাটকেলঘাটা থানায় একাধিক মামলা রয়েছে।
অভিযগে বলা হয়ছে সংঘবদ্ধ চোর ডাকাত দল বহিরা গত স্ব স্ব ব‍্যাকতি শশুরবাড়িতে অবস্তান করে কিন্তু তারা এলাকায় রাতের আধারে গরু ছাগল ভেড়া মহিষ ইনজিনভ‍্যান ইজিবাইক সাইকেল মটরসাইকেল ডাকাতি করে বিভিন্ন হাটবাজারে বিক্রয় করে।
গত (২২মে )আনুমানিক রাত দুই টার দিকে গঙ্গারামপুর গ্রামের মফিজুল শেখের গোয়াল ঘর থেকে দুইটি গর্ভবতি গাভী গরু চুরি হয় যার আনুমানিক মুল‍্য পাঁচলক্ষ টাকা।চুরি করে নিয়ে যাওয়ার সময় এলাকার সাধারন জনতা ধাওয়া দিলে গরু রেখে পালিয়ে যায়।
এর (৬মাস )পুর্বে সুমন নামের এই চোর উপজেলা চেয়ারম‍্যান ঘোষ সনৎ কুমার এর বাড়ি থেকে একটি সাইকেল চুরি করে সি সি ক‍্যামেরায় ধরা পড়ে।কিছুদিন পরে তালার ঘোষনগর গ্রামের আকাম শেখের মটরভ‍্যান চুরি করে পাটকেলঘায় জনতার হাতে আটক ও ইজিবাইক চুরি করে ডুমুরিয়ায় পুলিশের হাতে আটক।


তারা মদ গাজা ইয়াবা বিক্রেতা ও সেবন কারী এলাকায় প্রতিনিয়ত চুরি ডাকাতি হতে পারে মাদক সেবন কারী বৃদ্বি পেতে পারে বলে এলাকাবাসী আশংকা করছে।
তালা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান বলেন। আসামি দের তিনটি মামলা হয়েছে ডাকাতির চেষ্টা (১টা) চুরির (২টা) এদের কঠিনোতর শাস্তির ব‍্যাস্থা করা হবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *