সমাজের আলো : গভীর রাতে বউয়ের সাথে আপত্তিকর অবস্থায় বাবাকে দেখে হতবাক ছেলে। এঘটনায় নিজ বউ (শেফালি ছদ্দনাম) কে মারপিঠ করে বাপের বাড়ি পাঠিয়ে দেওয়ায় এলাকার বাজারে, মোড়ে মোড়ে গুঞ্জণ শোনা যাচ্ছে। ঘটনাটি ঘটেছে সাতক্ষীরার তালা উপজেলার নগরঘাটা ইউনিয়নে। কয়েক বছর আগেও এমন কান কথা শোনা যাচ্ছিলো লোক মুখে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি বলেন, লম্পট , চরিত্রহীন ওই ব্যক্তি নগরঘাটা ইউনিয়নের মহিলা ওয়ার্ড সদস্যার স্বামী। তার নামে চোরা-কারবারি, বিজিবি সদস্যদের মারপিঠ, জমি দখলসহ একাধিক অভিযোগ আছে। এলাকায় মুখরোচক খবর হিসাবে শোনা যাচ্ছে দীর্ঘদিন ধরে তার মেঝো ছেলের ঘরে জন্ম নিয়ন্ত্রণ কনডম পাওয়া যেত বলে সন্দেহ করত স্ত্রীকে। কার সাথে স্ত্রীর পরোকীয়া আছে নিশ্চিত হওয়ার জন্য সুযোগের আশায় থাকতো স্বামী। সম্প্রতি স্ত্রীর ঘরে গভীর রাতে কারোর উপস্থিতি আচ করতে পারে। ঘরে ঢুকে দেখতে পায় পরোকীয়া প্রেমিক আর কেউ নয়, তার জন্মদাতা পিতা। এঘটনায় স্ত্রীকে পিটিয়ে বাপের বাড়ি পাঠিয়ে দিয়েছে বলেও জানান তারা।

একজন ওয়ার্ড সদস্যার স্বামীর সাথে নিজের পুত্র বধুর এমন অনৈতিক কর্মকান্ডের ঘটনায় তোলপাড় চলছে এলাকায়। সচেতন মহলের প্রশ্ন, যে পরিবারে নিজের ছেলের বউ সুরক্ষিত নয়, সেখানে ৩ টি ওয়ার্ডের জনগণের ভাল-মন্দর ভার বহন করবে ওই ওয়ার্ড সদস্যা? উক্ত ঘটনাটির সুষ্ঠ তদন্ত করে এমন লম্পট, অপরাধীদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি এলাকাবাসির।




Leave a Reply

Your email address will not be published.