তালা প্রতিনিধি : সাতক্ষীরার তালা সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, শাহাপুর সিরাজউদ্দীন গাজী স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক, সাতক্ষীরা জজ কোর্টের সাবেক এপিপি ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. আব্দুর রহমান গাজী (৬৪) আর নেই (ইন্না…. রাজেউন)। মঙ্গলবার (১৮ মে) সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে তালা হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। তিনি তালা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাপুর গ্রামের মরহুম সিরাজ উদ্দীন গাজীর বড় ছেলে। মৃতকালে তিনি স্ত্রী, তিন কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রহী রেখে গেছেন। মঙ্গলবার বিকালে শাহাপুর স্কুল মাঠে জানাজা শেষে পারিবারিক করস্থানে তাকে দাফন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ তারিফ-উল-হাসান, উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, সাতক্ষীরা জজ কোর্টের পিপি এড. আব্দুল লতিফ, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মোঃ রেজওয়ান উল্লাহ সবুজ, উত্তরণ পরিচালক শহিদুল ইসলাম, উন্নয়ন প্রচেষ্টা পরিচালক শেখ ইয়াকুব আলী, সাস পরিচালক শেখ ইমান আলী, ভূমিজ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক অচিন্ত্য সাহা, তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, সাবেক চেয়ারম্যান এস এম নজরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য মীর জাকির হোসেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ মিজানুর রহমান, মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ মোঃ আব্দুর রহমান, উপাধ্যক্ষ শেখ শফিকুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রাক্তন ডেপুটি কমান্ডার মোঃ আলাউদ্দীন জোয়ার্দ্দার, বীর মুক্তিযোদ্ধা ময়নুল ইসলাম, নাগরিক কমিটির সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, সেতু পরিচালক আবুল হোসেন, মুক্তি ফাউন্ডেশনের পরিচালক গোবিন্দ ঘোষ, এড. আব্দুল মালেক প্রমুখ। হাজারো মানুষের অংশগ্রহণ অনুষ্ঠিত জানাযা নামাজে ইমামতি করেন তালা উপজেলা পরিষদ কমপ্লেক্স জামে মসজিদের ইমাম মাওলানা তাওহিদুর রহমান।

নিহতের স্বজনরা জানান, সকাল সাড়ে ৮ টার দিকে বুকে ব্যথ্যা অনুভব করলে আব্দুর রহমানকে তালা হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি আসলে আবারও অসুস্থ হয়ে পড়েন তিনি। দ্রুত তাকে ফের হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব সরদার জানান, স্ট্রোক জনিত কারণে মৃত্যু হয়েছে আব্দুর রহমান গাজীর। উল্লেখ্য, তার স্ত্রী রোকেয়া বেগম শিবপুর প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক। তার বড় কন্যা সুবর্ণা রহমান সাতক্ষীরা জজ কোর্টের আইনজীবী এবং ছোট দুই কন্যা কলেজে অধ্যয়নরত আছেন। তার মৃত্যুতে আওয়ামী লীগ, বিএনপি, তালা প্রেসক্লাব ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।




Leave a Reply

Your email address will not be published.