তালা প্রতিনিধি : উৎসব ও উদ্দীপনার মধ্য দিয়ে সোমবার (১৭ অক্টোবর) তালায় জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। জেলার ১নং ওয়ার্ডে পুরুষ সদস্য পদে ১২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সমাজসেবক ইন্দ্রজিৎ দাশ বাপী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মীর জাকির হোসেন টিউবওয়েল প্রতীক নিয়ে ৩৫ ভোট এবং সফিকুল ইসলাম তালা প্রতীক নিয়ে ১ ভোট পেয়েছেন। সোমবার সকাল ৯ টা থেকে দুপুর ২টা পর্যন্ত তালা শিল্পকলা একাডেমিতে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ১৫৯ জন ভোটারের সকলেই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
জেলা রিটার্নিং অফিসের সূত্রে জানা যায়, তালা কেন্দ্রে চেয়ারম্যান পদে নজরুল ইসলাম মোটরসাইকেল প্রতীক নিয়ে ১০৫ ভোট এবং তার নিকটতম প্রার্থী খলিলুল্লাহ ঝড়ু চিংড়ি প্রতীকে ৫৪ ভোট পেয়েছেন। সব কেন্দ্র মিলে নজরুল ইসলাম ৬০৮
ভোট পেয়ে পুনরায় জেলা পরিষদ চেয়রম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী খলিলুল্লাহ ঝড়ু পেয়েছেন ৪৪৭ ভোট। অপরদিকে সংরক্ষিত মহিলা সদস্য পদে মাহফুজা আক্তার রুবি দোয়াতকলম মার্কা নিয়ে বিজয়ী হয়েছেন। তালা কেন্দ্রে মাহফুজা আক্তার রুবি দোয়াতকলম মার্কা নিয়ে ৯৬ ভোট এবং তার নিকটতম প্রার্থী রোকেয়া মোসলেম ফুটবল প্রতীক নিয়ে ৬৩ ভোট পেয়েছেন। সব মিলে মাহফুজা আক্তার রুবি পেয়েছেন ২০৫ ভোট এবং তার নিকটতম প্রার্থী রোকেয়া মোসলেম পেয়েছেন ১৪৭ ভোট।
সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির উক্ত ফলাফলের বিষয়টি প্রাথমিকভাবে নিশ্চিত করেছেন।




Leave a Reply

Your email address will not be published.