তালা (সাতক্ষীরা) সংবাদদাতা :রবিবার (২৪ এপ্রিল) সকালে তালা উপজেলা পরিষদ হলরুমে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ও প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত প্রেস কনফারেন্সে লিখিত বক্তব্য উপস্থাপন করেন তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ^াস। তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, খলিলনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ওবায়দুল হকসহ বিভিন্ন স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, মঙ্গলবার (২৬ এপ্রিল) সকাল ১১ টায় গণভবন থেকে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী যুক্ত থেকে সারাদেশে একযোগে ৩২ হাজার ৯০৪ টি ঘর একযোগে উদ্বোধন করবেন। এ সময় তালা উপজেলা প্রশাসনের উদ্যোগে শিল্পকলা একাডেমিতে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে নিজ জেলা ও উপজেলার নির্বাচিত সংসদ সদস্য, উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, প্রতিটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ উপকারভোগি ও সাংবাদিকবৃন্দ উপস্থিত থাকবেন।

তিনি আরও বলেন, এপর্বে তালা উপজেলার ২ টি ইউনিয়নে ১৫ টি ঘর প্রদান করা হবে। এরমধ্যে খলিলনগর ইউনিয়নে ৩টি ও খেশরা ইউনিয়নে ১২ টি। তালা উপজেলায় ৩১০টি ঘরের মধ্যে ১৯৫টি ইতিপূর্বে প্রদান করা হয়েছে এবং ১০০টি ঘর নির্মাণের কাজ চলমান রয়েছে। পরবর্তী ধাপে এগুলোও উদ্বোধন করা হবে। এ সময় সকল শ্রেণী-পেশার মানুষের সহযোগিতা কামনা করেন তিনি।




Leave a Reply

Your email address will not be published.