সমাজের আলো : তালার একজন পুলিশ কর্মকর্তার নাম ভাঙ্গিয়ে সাধারণ মানুষের হয়রানির অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিছার মোড়লের নামে এক ব্যাক্তি বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে তালা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন আয়োজন করেন তালা উপজেলার খেশরা ইউনিয়নের তমেজউদ্দীন গাজির ছেলে আঙ্গুর গাজী।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে আঙ্গুর গাজী বলেন, তিনি কৃষি ব্যাংকের নিলামকৃত জমি ক্রয় করে ভোগদখল করে আসছে।জমি নিয়ে ইউছুপ গাজীর ছেলে নিজাম গাজী, ফজর গাজীর ছেলে হামেদ গাজী, মৃত রহিম গাজীর ছেলে ইয়াহিয়া গাজী, মৃত আফসার খাঁ’র ছেলে আতারুল খাঁ মৃত আব্দুল বিশ্বাসের ছেলে জেহের বিশ্বাসের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।নিছার মোড়ল তার স্ত্রীর বড়ভাই উর্দ্ধতন পুলিশ কর্মকর্তার নাম ভাঙ্গিয়ে ও ভয়ভীতি দেখিয়ে ওই জমি বেদখল করার চেষ্টা করছেন।এবিষয়ে তালা থানায় আপোষ মিমাংশার চেষ্টা করা হলেও তিনি সেখানেও ওই উর্দ্ধতন কর্মকর্তার ভয় দেখান।

তিনি বলেন, শাহাপুর অঞ্চলে যে কোনো সমস্যা হলে তিনি শালিসের নামে সেখানে অশান্তির সৃষ্টি করেন তিনি একটি পক্ষ কে সহযোগীতা করে ভয় দেখিয়ে নিজের আখের গোছান। তিনি মৃত আলিমুদ্দিন খাঁর বসত ভিটা থেকে উচ্ছেদের চেষ্টা করেন। সাবেক সেনা সদস্য আছাদুল গাজীর জমিও তিনি অন্য পক্ষ দিয়ে দখল করানোর জন্য আদালতে মামলা করিয়েছেন। তার এ সকল অন্যায় অত্যাচারের প্রতিকার চেয়ে ও এলাকায় শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনতে প্রশাসন, জনপ্রতিনিধি সহ সকলের সহযোগীতা কামনা করেছেন তিনি।

এবিষয়ে জানতে চাইলে নিছার মোড়ল বলেন, আমি কোনো পুলিশের উর্দ্ধতন কর্মকর্তার নাম ভাঙ্গায়নি। কাহারো কোনো জমি দখল করায়নি বা কোনো ঝগড়া বিবাদের সাথে আমি জড়িত না। জমি হলো কাগজের ব্যাপার। যার কাগজপত্র ঠিক আছে সেই জমি পাবে এখানে আমার কি করার আছে।এসময় উপস্থিত ছিলেন শাহাপুর গ্রামের মৃত খাদেম গাজীর ছেলে ইমান আলী গাজী (৮৪), কাশেম গাজী (৬৫), মৃত সামছুর রহমানের ছেলে সহিদুল গাজী (৫৩), সামছুর সরদারের ছেলে আমিনুর সরদার (৪৬), ইউনুছ গাজীর ছেলে জাহিদুল গাজী (৬৫), হারেজ গাজীর ছেলে মিঠু গাজী (৪১), এরফান গাজীর ছেলে জিয়া গাজী (৪৪) ও নওশের গাজীর ছেলে সাইকুল গাজী (৪৮) প্রমূখ।




Leave a Reply

Your email address will not be published.